সোমবার | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৩:৪৭
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / মুন্সীগঞ্জ গজারিয়ায় মেঘনা নদীতে ভেসে উঠেছে নিখোঁজ ব্যক্তির লাশ

মুন্সীগঞ্জ গজারিয়ায় মেঘনা নদীতে ভেসে উঠেছে নিখোঁজ ব্যক্তির লাশ

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের গজারিয়া মেঘনা নদী থেকে জাকির বিশ্বাস (৪২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে গজারিয়া নৌ পুলিশ। বৃহস্পতিবার সকাল সোয়া ৮টায় মেঘনা নদীর চর ঝাপটা এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

গজারিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, গত মঙ্গলবার দুপুর ১২টার পর থেকেই একটি নৌ দুঘটনার কারণে তিনি নিখোঁজ ছিলেন। তখন থেকেই গজারিয়া নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও নিহতে পরিবারের লোকজন খোঁজাখুজি অব্যাহত রাখেন। আজ সকালে মরদেহটি ভেসে উঠলে নিহতে পরিবারের তথ্য অনুসারে চর ঝাপটা এলাকা থেকে জাকিরের মরদেহটি উদ্ধার করা হয়। জাকির বিশ্বাস বরগুনা জেলার সদর থানার সোনাতলা এলাকার হাসেম বিশ্বাসের ছেলে।

মঙ্গলবার দুপুরে গজারিয়া উপজেলার চরকালিপুরা এলাকার বালু মহল থেকে আনন্দ এন্টারপ্রাইজ নামে বাল্বহেডে বালু ভরাট করার সময় পেছন দিক থেকে এম.বি মোল্লাকান্দি নামক বাল্বহেডটি সজোরে ধাক্কায় নিহত ব্যক্তিসহ তিনজন নদীতে পড়ে যান। দুজন সাঁতরে উঠতে পারলেও তিনি ডুবে যান। তখন থেকেই নিখোঁজ ছিলেন তিনি বলে জানা গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ‍বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটি ডেমরা শাখার উদ্দ্যোগে মাক্স বিতরন, মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : গতকাল ১০ ডিসেম্বর ২০২০ইং বিশ্ব স্বীকৃত আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ...