রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ১০:০০
Home / প্রচ্ছদ / জিয়াউর রহমান এর ৩৭তম শাহাদাৎ বার্ষিকীতে গজারিয়ায় বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা

জিয়াউর রহমান এর ৩৭তম শাহাদাৎ বার্ষিকীতে গজারিয়ায় বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা

আবু হানিফ, মুন্সিগঞ্জঃ গত ৩০ মে প্রয়াত শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর ৩৭তম শাহাদাৎ বার্ষিকী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে গজারিয়া উপজেলা বিএনপির সহ অঙ্গসংগঠন কর্তৃক আয়োজিত ইফতার দোয়া ও আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয় ।

উক্ত আলোচনা সভায় মুন্সিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল হাইকে প্রধান অতিথি করে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাঃ মুজিবর রহমান তার বক্তব্যে বলে, “অবিলম্বে দেশমাতাকে নিঃশর্ত কারা মুক্তি চাই, দেশমাতাকে কারা বন্দি রেখে আগামীতে বিএনপি কোন নির্বাচনে অংশ নিবেনা এবং কোন অপশক্তি ও ষড়যন্ত্র আমাদের চলমান গনতন্ত্র রক্ষার আন্দোলন ধমানো যাবেনা । আমরা জনগনকে সাথে নিয়েই অবাধ ও সুস্থ নিরপেক্ষ নির্বাচন দিতে বাধ্য করাবো ইনশাল্লাহ । এসময় তিনি আরো বলেন শহীদ জিয়ার সৈনিকদের কোন অপকৌশল দিয়ে সরকার ফায়দা লুটতে পারবেনা ।”

আলোচনা শেষে দোয়া দুরুদ সহ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বেগম জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্বার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন । উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গজারিয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী আহসান উল্লাহ ।

এসময় অন্যান্য মাঝে উপস্থিত ছিলেন ২০ দলীয় সরিক দল জাতীয় পার্টির কেন্দ্রীয় অন্যতম নেতা হান্নান বাবুল খান, উপজেলা বিএনপির যুগ্ন- সম্পাদক মকবুল আহমেদ রতন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন-সম্পাদক মিলন দর্জী, উপজেলা ছাত্রদলের সভাপতি মাহদি ইসলাম বাবু, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক তপন দর্জী, গজারিয়া সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি হিরু খান, সহ-সভাপতি ফয়সাল, উপজেলা মৎসজীবী দলের সভাপতি আলমগির প্রমুখ ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...