১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:১৪
Home / প্রচ্ছদ / কপিল দেবের চরিত্রে রণবীর সিং

কপিল দেবের চরিত্রে রণবীর সিং

বিনোদন ডেস্ক: ‘৮৩’ ছবিতে অভিনয়ের প্রস্তুতিপর্ব শুরু করেছেন রণবীর সিং। ছবিটি পরিচালনা করবেন ‘এক থা টাইগার’, ‘বাজরাঙ্গি ভাইজান’ ছবির পরিচালক কবির খান।

১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় লাভ করে ভারত। এ প্রেক্ষাপটকে কেন্দ্র করে নির্মিত হবে ‘৮৩’ ছবিটি। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং।

৩৩ বছর বয়সী এ তারকা কপিল দেবের চরিত্রে অভিনয় করার বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে দেখছেন। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, এই চরিত্রে অভিনয় করা আমার কাছে অনেক বড় ব্যাপার। কপিল দেব একজন সত্যিকারের কিংবদন্তি। ক্রিকেটের প্রতি তার অবদান ভোলার মতো নয়।

তিনি আরও জানান, আমি সবসময় এমন চলচ্চিত্রের অংশ হতে চেয়েছিলাম যা দেখে দর্শক জাতীয় গৌরবের বিষয়টি অনুভব করতে পারে। ১৯৮৩ সালের সেই গৌরবের কথা বর্তমান প্রজন্মকে জানাতে পারব বলে আমি মনে করি।

সম্প্রতি রণবীর লন্ডনের লর্ডস স্টেডিয়ামে যান। ১৯৮৩ সালে এ স্টেডিয়ামে ভারত বিশ্বকাপ জয়লাভ করে। সেখানে কাকতালীয়ভাবে রণবীরের সঙ্গে দেখা হয়ে যায় সাবেক ক্রিকেট খেলোয়ার শচীন টেন্ডুলকারের সঙ্গে। পরিচালক কবির খান ও শচীনের সঙ্গে ছবি তোলেন তিনি। ছবিগুলো তিনি তার ইন্সটাগ্রাম একাউন্টে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করেন।ছবিটি আগামী বছরের আগস্টে মুক্তি পেতে পারে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘জবার খোঁজে’ দীপ্ত টিভি

দীপ্ত টিভিতে শুরু হচ্ছে নতুন দীর্ঘ ধারাবাহিক নাটক ‘জবা’। ধারাবাহিকটির প্রধান চরিত্র ...