বুধবার | ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৮:২৩
Home / বিনোদন / বোনের বিয়ে দিয়েই বিয়ে করবেন অর্জুন!

বোনের বিয়ে দিয়েই বিয়ে করবেন অর্জুন!

অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিয়ে নিয়ে অনেকদিন ধরেই বলিপাড়ায় কানাঘুষা চলছে। গত এপ্রিলে তাদের বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। তবে সেই গুঞ্জনের রেশ যেতে না যেতেই ফের নতুন গুঞ্জনের শুরু হয়েছে। সম্প্রতি এবিষয়েই অর্জুন কাপুর নিজেই বিয়ে নিয়ে মুখ খুলেছেন। তিনি জানান বোনের বিয়ের পর বিয়ে করবেন তিনি।

অর্জুনের কথা অনুযায়ী, মালাইকার সঙ্গে তার বিয়ে পিছিয়ে দেওয়ার মূল কারণ তার বোন অংশুলা কাপুর। বোনের জন্যই নাকি বিয়ে করতে পারছেন না অর্জুন। ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন কাপুর ইঙ্গিত দেন, বোন অংশুলা কাপুরের বিয়ের পরই তিনি নিজের বিয়ে নিয়ে চিন্তা-ভাবনা করবেন।

অর্জুন কাপুর বলেন, আমি এখনই বিয়ে করছি না, যদিও আমি জানি আমার বিয়ে নিয়ে মানুষের জল্পনার শেষ নেই। আমার নিজের বাড়ির লোকজনই প্রশ্ন করছে যে আমি কবে বিয়ে করবো? এটা এদেশে খুব স্বাভাবিক একটা প্রশ্ন। অনেকেই মনে করেন, ৩৩ বছর বয়সটা বিয়ে করার জন্য এক্কেবারে সঠিক সময়, তবে আমার জন্য নয়। আমার হাতে এখনও সময় আছে। আমি যেমন সম্পর্কটা লুকোচ্ছি না। তেমনই বিয়ের সালটাও লুকিয়ে রাখবো না।

প্রসঙ্গত, মালিকার এটি হবে দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামী আরবাজ খান। ২০১৬ সালের শুরু থেকে তারা আলাদা থাকতে শুরু করেন। ২০১৭ সালে এসে আরবাজের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন মালাইকা। তাদের ঘরে ১৬ বছরের একটি ছেলে রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় আক্রান্ত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্ক!! আন্ডারওয়ার্ল্ডেও করোনা থাবা। মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ...