বৃহস্পতিবার | ১৪ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ভোর ৫:০৯
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / পুঠিয়ায় সৎ ছেলেকে জবাই করে হত্যা! ঘাতক বাবা আটক

পুঠিয়ায় সৎ ছেলেকে জবাই করে হত্যা! ঘাতক বাবা আটক

রাজশাহীর পুঠিয়ায় রিফাত হোসেন নামের সাত বছরের সৎ ছেলেকে জবাই করে হত্যা করেছে তার সৎ বাবা। এ ঘটনায় শিশুটির সৎ বাবা নব-মুসলিম মোহাম্মদ আলীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে এ ঘটনাটি ঘটে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দিন আহম্মেদ জানান, ঘাতক মোহাম্মদ আলী জানায়, তার স্ত্রী বুলবুলি নতুন করে সন্তান নিতে না চাওয়ায় সৎ সন্তান রিফাতকে সে হত্যা করে। হত্যার আগে রিফাতকে তরমুজ কিনে দেয়ার নাম করে নাটোরে শহরের বিভিন্ন এলাকা ঘুরানো হয়। পরে তোকিয়ায় একটি মসজিদে ইফতার করে নামাজ পড়ে বাই সাইকেল যোগে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার বড় সেনভাগ এলাকায় নুরুল আমিনের কলা বাগানে ভেতর নিয়ে গিয়ে প্রথমে শ্বাসরুদ্ধ এবং পরে নেলকাটারের চাকু দিয়ে গলা কেটে নির্মমভাবে হত্যা করে বাসায় ফিরে যায়। তবে বাসায় গিয়ে পরিবারের লোকজন রিফাতের কথা জানতে চাইলে তিনি অস্বীকার করেন। পরে শেষ পর্যন্ত রিফাত সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে দাবি করে। সেই সূত্র ধরে নাটোর থানা পুলিশ পুুুুঠিয়া থানায় খবর দেয়।

খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১২ টার দিকে লাশটি উদ্ধার করে। বুধবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আটককৃত ঘাতক সৎ বাবাকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, বুলবুলি খাতুনের প্রথম স্বামীর সন্তান হচ্ছে রিফাত (৭)। প্রথম স্বামীকে তালাক দিয়ে নব- মুসলিম মোহাম্মদ আলীকে সাত মাস পূর্বে বিয়ে করে। ঘাতক মোহাম্মদ আলীর পূর্বের নাম রাম গোবিন্দ দাস সিরাজগঞ্জ জেলার সলাংগা উপজেলার ঘুড়কা বেলতলা বাজার এলাকার কৃষ্ণ চন্দ্র দাসের ছেলে বলে জানা গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...