শনিবার | ১১ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা সফর, ১৪৪৩ হিজরি | সকাল ১০:৩২
Home / রাজনীতি / ফরিদগঞ্জে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

ফরিদগঞ্জে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

বিএনপি প্রতিষ্ঠা বার্ষিকী ও শহীদ জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গত বৃহসপ্রতিবার উপজেলা বিএনপির উদ্যেগে আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিএনপি নেতা লায়ন হারুনুর রশিদ খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেছেন, বর্তমান আওয়ামী সরকার তার নীলনকশা বাস্তবায়ন হিসেবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে। এই জালিম সরকারের আমলে দেশে এখন সুশাসন নেই। আছে শুধু দূর্নীতি , গুম আর হত্যা। কোন অপশক্তি বিএনপিকে ধবংস করতে পারবে না। বিএনপি ঐক্যবদ্ধ আছে এবং থাকবে।

ফরিদগঞ্জের সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের গ্রামের বাড়ি মান্দারখীলে আয়োজিত ওই অনুষ্ঠানে বিএনপির অন্যান্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী রফিক, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ফেরদৌস পাটওয়ারী, বিএনপির কেন্দ্রীয় নেতা ইসমাইল হোসেন খোকন , পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক বিল্লাল কোম্পানী, উপজেলা যুবদলের আহবায়ক নাছির পাটওয়ারী, যুবদলের নেতা তছলিম চেšধুরী, ফারুক খাঁন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ ফজলুর রহমান, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মজিবুর রহমান, পৌর স্বেচ্ছা সেবক দলের আহবায়ক সেলিম রাড়ী, যুগ্ম আহবায়ক হারুন পাঠান, উপজেলা শ্রমিক দলের সভাপতি আজম খাঁন সম্পাদক বেলায়েত হোসেন , পৌর মহিলা দলের সভাপতি পারুল বেগম বক্তব্য রাখেন।

আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামণা ছাড়াও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য বিশেষ দোয়া করা হয়েছে॥ ওই অনুষ্ঠানে উপজেলা বিভিন্ন এলাকার বিএনপি ও এর সহযোগী সংঠনের সহ¯্রাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...