রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | দুপুর ১:৫৭
Home / অপরাধ / শার্শায় ওয়ারেন্টভুক্ত আসামি অস্ত্র-গুলসিহ আটক

শার্শায় ওয়ারেন্টভুক্ত আসামি অস্ত্র-গুলসিহ আটক

কামাল হোসেন, শার্শা (যশোর) প্রতিনিধি : শার্শায় ওয়ারেন্টভুক্ত আসামি অস্ত্র-গুলসিহ আটক। যশোররে শার্শা সীমান্তে অস্ত্র-গুলিসহ মিলন হোসনে (৩০) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামি আটক করেেছ পুলিশ। মঙ্গলবার রাতে উপজলোর রামপুর সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মিলন হোসনে উপজলোর কন্যাদাহ গ্রামরে লিয়াকত ওরফে দুদু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা রাতে জরুরী ডিআইটি চলাকালীন সময়ে শার্শা থানা পুলিশেরে উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও ফোর্স নিয়ে বিশষে অভিযান কালে শার্শা উপজেলার রামপুর সরকারি প্রাথমকি বিদ্যালয় এলাকায় অভিযান চালায়। এসময় মিলন হোসেন নামে এক জনকে সন্দহে জনক ঘুরাফেরা করতে দেখে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। সে দুই মামলার ওয়ারেন্টভুক্ত পালাতক আসামি ও একজন চিহ্নিত সন্ত্রাসী।

শার্শা থানা পুলশিরে উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার আটকরে বিষয়টি নিশ্চিত করে বলনে, আটক মিলন দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে শার্শা থানায় ডাকাতি ও দস্যুতাসহ একাধকি মামলা রয়েছে। আটকৃতর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও অস্ত্র আইনে মামলা দায়ের করে বুধবার সকালে যশোর আদালতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২২তম নবীন শিল্পী চারুকলা প্রদর্শনী ও সমাপনি অনুঠান ২০২০ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : গতকাল ২৮/১২/২০২০ইং তারিখ জাতীয় চিত্রশালা মিলনায়তনে ২২তম নবীন শিল্পী ...