শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ১:২৪
Home / অপরাধ / নবীনগরে খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়, দেখার কেউ নেই

নবীনগরে খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়, দেখার কেউ নেই

মোঃ দেলোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে : নবীনগরে খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়, দেখার কেউ নেই। ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার প্রাচীনতম খেয়াঘাট মনতলা হতে সীতারাম পুর প্রতিবারের মতো এইবার ও ইজারা প্রদান করেন জেলা পরিষদ।

কিন্তুু বিগত কয়েক বছর পুর্বে ভাড়া বাবদ যাত্রীদের থেকে নেয়া হতো দুই টাকা তার পর তা বৃদ্ধি করে নেয়া হতো পাঁচটাকা কিন্তুু বিগত দুই বৎসর যাবৎ জেলা প্রশাসনের দেয়া নির্ধারীত পাঁচ টাকার স্হলে যাত্রীদের কাছ থেকে আদায় করা হচ্ছে ১০ ( দশ) টাকা মটর সাইকেল সহ একজন যাত্রীর নির্ধারীত ভাড়া বিশ টকা কিন্তুু ইজারাদারের লোকজন আদায় করছে পঞ্চাশ টাকা।

সাধারণ যাত্রী গনের অভিযোগে স্হানীয় অনলাইন টিভি AM TV একটি অনুসন্ধান মুলক প্রতিবেদন তৈরি করে এতে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন ইজারাদারকে আমরা নোটিশ পাঠিয়েছি যাতে করে সরকারি ভাড়া আদায়ের তালিকা টানিয়ে ভাড়া আদায় করা হয় যদি তার পর ও যদি অতিরিক্ত ভাড়া আদায় করা তাহলে তাদের বিরুদ্ধে ব্যাবস্হা গ্রহন করা হবে।

এই ব্যাপারে ইজারাদার বলেন সরকারি তালিকা অনুযায়ী ভাড়া আদায় করলে আমাদের অনেক লোকসান হবে কারন মাত্র ছয় লক্ষ টাকার ঘাট প্রতিযোগিতার কারনে চৌদ্দ লক্ষ টাকা আমরা আমাদের সেই অনুযায়ী ভাড়া আদায় করছি।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২২তম নবীন শিল্পী চারুকলা প্রদর্শনী ও সমাপনি অনুঠান ২০২০ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : গতকাল ২৮/১২/২০২০ইং তারিখ জাতীয় চিত্রশালা মিলনায়তনে ২২তম নবীন শিল্পী ...