শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৩:১৭
Home / প্রচ্ছদ / কুড়িগ্রামে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুড়িগ্রামে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম থেকে : কুড়িগ্রামে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কুড়িগ্রামে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিন ব্যাপী নানা কর্মসূচী পালন করে জেলা আওয়ামী লীগ।

সোমবার সকাল ৭টায় কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারস্থ জেলা পার্টি অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসের সুচনা করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, নিরবতা পালন, র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক এমপি মো: জাফর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সহ-সভাপতি নুর ইসলাম, শাহ আলম, যুগ্ম সম্পাদক পিপি আব্রাহাম লিংকন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ হাসান লোবান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, পৌর লীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম, শ্রমিক লীগের অসীম কুমার, ছাত্রলীগ সভাপতি রাকিবুজ্জামান রাকিব, সাধারন সম্পাদক রকিবুজ্জামান রনি, মহিলা আওয়ামী লীগের ফাল্গুনী তরফদার, লাভলী, হ্যাপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ৭০ বছর ধরে আজবদি দেশ উন্নয়নে কাজ করে যাচ্ছে। যার ফলসরূপ আজ বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন দেখলে বোঝা যায়। বর্তমানে দেশ নি¤œ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। দেশ স্বাধীন হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যেই। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি।## ছবি- ইমেইলে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ‍বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটি ডেমরা শাখার উদ্দ্যোগে মাক্স বিতরন, মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : গতকাল ১০ ডিসেম্বর ২০২০ইং বিশ্ব স্বীকৃত আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ...