বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৮:২৬
Home / জাতীয় / প্রধানমন্ত্রীর কাছ থেকে চিকিৎসার টাকা পেয়ে খুশি উলিপুরের আ: লীগ নেতা

প্রধানমন্ত্রীর কাছ থেকে চিকিৎসার টাকা পেয়ে খুশি উলিপুরের আ: লীগ নেতা

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম থেকে : প্রধানমন্ত্রীর কাছ থেকে চিকিৎসার টাকা পেয়ে খুশি উলিপুরের আ: লীগ নেতা। কিডনি রোগে আক্রান্ত গুরুতর অসুস্থ স্ত্রীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আর্থিক সহায়তা পেয়ে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন তৃণমূলের এক ত্যাগী আওয়ামী লীগ নেতা।

উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক মঙ্গা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতি সঙ্গে যুক্ত। তার স্ত্রী মাজেদা কিডনির জটিল রোগে ভুগছেন অনেক দিন ধরে। স্ত্রীর চিকিৎসা করাতে ভারতেও যেতে হয়েছে কয়েকবার। নিজের স য় ও পরিবারের অর্থ-সম্পদ স্ত্রীর চিকিৎসায় ব্যয় করে আর্থিক অনটনে ভুগছিলেন ওমর ফারুক। নিরুপায় হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারস্থ হয়েছিলেন তিনি।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকারের মাধ্যমে আর্থিক সহায়তা প্রার্থনা চেয়ে গত মাসে একটি চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছে দেন এ আওয়ামী লীগ নেতা। অল্প সময়ের ব্যবধানেই প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ইতিবাচক জবাব পান তিনি। এরই পরিপ্রেক্ষিতে গত ১৮ই জুন প্রধানমন্ত্রীর দপ্তরে উপস্থিত হয়ে ৫ (পাঁচ লক্ষ) টাকার একটি চেক হাতে পান তিনি।

কঠিন বিপদে প্রধানমন্ত্রীর কাছ থেকে আর্থিক সহায়তা পেয়ে খুশি ওমর ফারুক মঙ্গা। তিনি বলেন, প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে আমি ও আমার পরিবার খুবই খুশি। এজন্য আমরা কৃতজ্ঞতাভরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী যেন তার সেবার মাধ্যমে বাংলার প্রতিটি ঘরকে সুখ ও সমৃদ্ধিতে ভরে তুলতে পারেন আল্লাহর কাছে সেই দোয়া করি।

প্রসঙ্গত, আওয়ামী পরিবারে বেড়ে ওঠা এ ত্যাগী নেতা ১৯৯১ সাল থেকে দলে ভূমিকা রেখেছেন। দলের হয়ে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বেশ কয়েকবার জেলেও যেতে হয়েছিল তাকে। দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মঙ্গা তার স্ত্রীর অসুস্থতার এই সংকটময় সময়ে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেয়ে দীর্ঘ রাজনৈতিক জীবনের সংগ্রামময় সময়গুলোর জন্য অনেকটা মূল্যায়িত হয়ে প্রধানমন্ত্রীকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, যত দিন দেহে প্রাণ আছে নৌকার সৈনিক হয়ে মাঠে লড়াই করে যাব ইনশাল্লাহ।

এই আর্থিক সহায়তা প্রাপ্তির ব্যাপারে প্রধানমন্ত্রীর দপ্তরে নিয়োজিত সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকার সহযোগীতা করায় তাকেও বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন এ নেতা।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...