সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:৫৯
Home / অপরাধ / সাদীপুর সীমান্তে চোরাচালানী সিন্ডিকেট প্রধান জাহিদ সহ আটক-৬ নারী পুরুষ

সাদীপুর সীমান্তে চোরাচালানী সিন্ডিকেট প্রধান জাহিদ সহ আটক-৬ নারী পুরুষ

কামাল হোসেন : সাদীপুর সীমান্তে চোরাচালানী সিন্ডিকেট প্রধান জাহিদ সহ আটক-৬ নারী পুরুষ। যশোরের বেনাপোল সাদিপুর সীমান্তের চোরাচালানী ঘাট সিন্ডিকেট প্রধান জাহিদ কে সোমবার ভোরে আটক করেছে বিজিবি। এ সময় ভারতে পাচার করার উদ্দেশ্যে ৪ মহিলা ও ২ পুরুষ কে উদ্ধার করেছে বিজিবি।

এলাকাবাসীরা নামপ্রকাশ না করার শর্তে বলেন জাহিদ দীর্ঘদিন যাবত সাদীপুর সীমান্তে একটি চোরাচালানী সিন্ডিকেট তৈরি করে ভারত থেকে ফেন্সিডিল,মদ, গাঁজা, হিরোইন, অস্ত্র ও নারী শিশু পাচার করে থাকে। এসব কাজের জন্য তার রয়েছে প্রায় ৪০/৫০ জন যুবক। জাহিদ কে আটক করার জন্য স্থানীয় প্রশাসন তার বাড়িতে অনেক বার অভিযান চালিয়েছেন কিন্তু সে বিভিন্ন জায়গায় পালিয়ে থাকার কারনে তাকে আটক করতে পারেনি।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার বাকি বিল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাদীপুর সীমান্ত দিয়ে জাহিদ নামে একজন দালাল কিছু লোক ভারতে পাচার করবে। এমন সংবাদের ভিত্তিতে সাদীপুর সীমান্তে অভিযান চালিয়ে পাচারকারী জাহিদ সহ ৮ জন কে আটক করা হয়েছে।

আটক জাহিদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।উদ্ধার হওয়া নারী পুরুষদের থানায় সোপর্দ করা হয়েছে ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপির নেতা মীর মোহাম্মদ নাসির উদ্দিনের জামিন

অনলাইন ডেস্ক : চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে দুর্নীতির মামলায় দণ্ডিত বিএনপির ...