শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৫:১৭
Home / জাতীয় / গাজীপুরে ট্রাক ও পিকআপ ভ্যান সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু

গাজীপুরে ট্রাক ও পিকআপ ভ্যান সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু

মহিউদ্দিন আহমেদ, গাজীপুর থেকে : গাজীপুরে ট্রাক ও পিকআপ ভ্যান সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু। গাজীপুরে দুই ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে আলামিন মিয়া (২৫) ও মোহাম্মদ আলম মিয়া(৭) নামের সহোদর দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

২৫ জুন মঙ্গলবার সকালে গাজীপুর মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ব্রটিসি। নিহত দুই ভাই টঙ্গীর নতুনবাজার এলাকার কাজল মিয়ার ছেলে।
আহতরা হলেন- কাজল মিয়া (৫০), তার স্ত্রী জোবেদা (৪০) ও মেয়ে শাপলা (১০) এবং রাজধানীর কারওয়ান বাজার এলাকার বাসিন্দা বাতেন মিয়ার ছেলে পিকআপ ভ্যান চালক শফিকুল (৪০)।

এলাকাবাসি জানায়, কাজল মিয়া তার পরিবার নিয়ে একটি পিকআপ ভ্যানে করে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। পিকআপ ভ্যানটি গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি ট্রাকের সঙ্গে আটকে সামনে থাকা আরেকটি ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এ সময় দুই ট্রাকের মাঝে চাপা পড়ে ঘটনাস্থলে পিকআপ ভ্যানের যাত্রী আলামিন নিহত হন। এ ঘটনায় কাজল, জোবেদা, শাপলা, আলম ও চালক শফিকুল আহত হন।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া খান জানান, আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলমকে মৃত ঘোষণা করেন। অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানায় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাকারিয়া।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...