১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:৫৮
Home / অপরাধ / নবীনগরে মাদক সহ দুই মাদক বিক্রেতা আটক

নবীনগরে মাদক সহ দুই মাদক বিক্রেতা আটক

মো: দেলোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে : নবীনগরে মাদক সহ দুই মাদক বিক্রেতা আটক। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার সলিমগঞ্জ অস্থায়ী পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই ইহসানুল হাসানের নেতৃত্বে, এএসআই ইউসুফ সহ সংগীয় ফোর্সের সহায়তায় গতজাল রাতে বড়িকান্দি ইউনিয়নের সোনাবালুয়া গ্রামের মাদক উদ্ধার অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জন মাদক বিক্রেতা কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত দুই মাদক বিক্রেতারা হলেন উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামের মৃত আব্দুর রহমান মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৪), এবং সোনাবালুয়া গ্রামের মো.হান্নান মিয়ার ছেলে সিকিল মিয়া (৩২)।

নবীনগর থানার সলিমগঞ্জ অস্থায়ী পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই ইহসানুল হাসান জানান, মঙ্গলবার রাতে বড়িকান্দি ইউনিয়নের সোনাবালুয়া গ্রামের বাবুল মিয়ার বসত ঘরের মাদক উদ্ধার অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতা মো.জুয়েল মিয়া ও সিকিল মিয়া কে আটক করেন। পরে দেহ তল্লাসী করে ৪৫পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রনোজিত রায় জানান, আসামীর বিরুদ্ধে অবৈধ মাদক হেফাজতে রাখা ও বিক্রয়ের অপরাধে নবীনগর থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রী

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়। এজন্য সিটি কর্পোরেশনসহ স্থানীয় সরকার ...