১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:১০
Home / অর্থনীতি ও বানিজ্য / নবীনগর পৌরসভার ৭৭ কোটি টাকার বাজেট ঘোষনা

নবীনগর পৌরসভার ৭৭ কোটি টাকার বাজেট ঘোষনা

মো: দেলোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে : নবীনগর পৌরসভার ৭৭ কোটি টাকার বাজেট ঘোষনা। ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার মবীনগর পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের জন্য ৭৭ কোটি ৬১লাখ ৪২ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়েছে।

বুধবার দুপুর ১২ টায় নবীনগর পৌরসভা কার্যালয়ে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন পেশার প্রতিনিধি, পৌরকাউন্সিলর ও নাগরিকদের উপস্থিতিতে উন্মুক্ত বাজেট পেশ করেন পৌর মেয়র মোহাম্মদ মাঈন উদ্দিন।

পৌরসভার প্যানেল মেয়র মো.কবির হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, দ্রপক সভাপতি আবু কামাল খন্দকার, সাংবাদিক শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, জালাল উদ্দিন মনির, ক্রাউন্সিলর আবু হানিফ, রশিদা বেগম, নবীনগর পৌরসভার সচিব মোহাম্মদ বেলজুর রহমান, হিসাব রক্ষক কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন প্রমুখ।

এদিকে বাজেট বক্তৃতায় পৌর মেয়র মাঈন উদ্দিন বলেন, আগামী অর্থবছরে প্রস্তাবিত বাজেটে পৌর ভবন,শিশু পার্ক,পৌর অডিটোরিয়াম, কসাই খানা, ড্রেইন নির্মান, রাস্তা নির্মান, ব্রীজ কালভাট নির্মান, কবরস্থান ও শ্মশান উন্নয়ন, ইউজিএলএলপি প্রকল্পের আওতায় জিএপি ও পিআরএপি বাস্তবায়ন, বর্জ্য ব্যবস্থাপনা,বস্থি উন্নয়ন,পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ ও স্যানিটেশন সহ বিভিন্ন খাত অর্ন্তভূক্ত রয়েছে বলে উল্লেখ করেন।

এসময় নবীনগর প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন পৌরসভা প্রতিষ্ঠার পেছনে কাজ করার জন্য কৃতজ্ঞতা সরূপ সাবেক সাংসদ মরহুম এড.আব্দুল লতিফের ছবি পৌর কার্যালয়ে টানানোর জন্য প্রস্তাব করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রী

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়। এজন্য সিটি কর্পোরেশনসহ স্থানীয় সরকার ...