রবিবার | ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৮:২৭
Home / প্রচ্ছদ / প্রবল যানজটে রাস্তায় রাজধানী থেকে উত্তরবঙ্গগামী শত শত যাত্রী

প্রবল যানজটে রাস্তায় রাজধানী থেকে উত্তরবঙ্গগামী শত শত যাত্রী

সেলিম রেজা, টাঙ্গাইলঃ রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী গাড়ির চাপে শুক্রবার ভোর থেকে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ৪০ কি. মি. রাস্তায় যানজট থাকলেও এখনও এই যানজটের তেমন কোন অবসান ঘটেনি। বিকেলে গাড়ীর তিব্রতা বেড়ে গাজীপুর চন্দ্রা পর্যন্ত গিয়ে ঠেকেছে এই যানজট। তবে থেমে থেমে চলছে গাড়ি। এতে ভোগান্তিতে পড়েছে ঈদের ছুটিতে ঘরমুখো হাজার হাজার মানুষ।

সকাল থেকেই রাবনা বাইপাস এবং এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় গাড়ি পার হতে বেশি সময় লাগছে। সকালে দুটি জায়গায় রাস্তার মধ্যে গাড়ি বিকল হয়ে যাওয়ায় যানজটের তীব্রতা বেড়ে যায়। পরে জরুরি ভিত্তিতে বিকল হয়ে যাওয়া গাড়ি দুটিকে সরানো হলে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়।

তবে কোরবানির পশু বোঝাই ট্রাক ধীর গতিতে চলার কারণে রাস্তায় যানজট বেশি হচ্ছে বলে মনে করেন রাহাত মিয়া। বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে বেশি সময় লাগার কারণে যানজট তৈরি হচ্ছে বলে জানান ট্রাকচালক মাসুম।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে পুলিশের প্রায় ৮০০ সদস্য। সার্বক্ষণিক তত্ত্বাবধান করছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...