বুধবার | ১৫ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৫:৫৫
Home / রাজনীতি / এতদিন নিয়ামক শক্তি ছিলাম, ভবিষ্যতে রাজনীতির চালিকা শক্তি হব: জিএম কাদের

এতদিন নিয়ামক শক্তি ছিলাম, ভবিষ্যতে রাজনীতির চালিকা শক্তি হব: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, এতদিন নিয়ামক শক্তি ছিলাম, ভবিষ্যতে রাজনীতির চালিকা শক্তি হিসেবে কাজ করবে জাতীয় পার্টি।

জিএম কাদের বলেন, রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে। সংগঠিত থাকলে মানুষের আশা পূরণ করতে পারলে জাতীয় রাজনীতিতে বড় ভূমিকা রাখবে জাতীয় পার্টি।

বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনের প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি।

এরশাদ পরবর্তী জাতীয় পার্টি নিয়ে জিএম কাদের বলেন, সামনের দিকে এগিয়ে যাওয়ার সময় এসেছে। তিনি বলেন, এরশাদের শূন্যতা পূরণে সময় লাগবে। তবে জাতীয় পার্টি টুকরো টুকরো হবে না প্রমাণিত, জাতীয় পার্টি দুর্বল হবে না।

এ সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানান জিএম কাদের।

জিএম কাদের বলেন, অক্টোবরের মধ্যে ছাত্র সমাজের কাউন্সিল করতে হবে। আর নির্বাচনের মাধ্যমে সংগঠনটির কমিটি গঠন করা হবে। আর এতে শুধুমাত্র ছাত্ররাই অংশ নিতে পারবে বাইরের কেউ নয়।

এ সময় তিনি বলেন, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে কাজ করবে জাতীয় পার্টি। তরুণদের সিদ্ধান্ত ব্যক্তিগত স্বার্থের ঊর্ধ্বে। আমরা ছাত্র সমাজকে পৃষ্ঠপোষকতা করব। তবে লেজুড়বৃত্তি করার জন্য নয়, লাঠিয়াল বাহিনী তৈরি করব না। ছাত্র সমাজকে এলাকার পাশাপাশি ক্যাম্পাসভিত্তিক রাজনীতি করতে হবে।

জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর পরিচালনায় সাংগঠনিক সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...