সোমবার | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:৩৭
Home / সারাদেশ / রাজশাহীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

রাজশাহীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

dailybdbangla : রাজশাহীর পবা উপজেলায় এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজন আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। তাদের বিরুদ্ধে পবার দামকুড়া থানায় মামলা হয়েছে।

গ্রেপ্তার পাঁচজন হলেন- আসাদুল (২৫), দুখু (৩৫), বাইরুল (৩৩), সজিব (২৪) এবং সাকিম (২৬)। সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দুর্গাপুর গ্রামে। এরা রাজশাহীর পবা উপজেলা সীমান্ত এলাকা থেকে ভারতীয় গরু আনার রাখাল। ধর্ষণের মূল অভিযোগ আসাদুলের বিরুদ্ধে।

হরিপুর ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য সাইদুর রহমান বাদল জানান, গ্রেপ্তার পাঁচজন পবা সীমান্ত দিয়ে ভারত থেকে গরু আনেন। বেড়পাড়া গ্রামের আবদুল বারী নামে এক ব্যক্তিও গরু আনেন। এই পাঁচ যুবক রাতে বারীর বাড়িতে ছিলেন। গভীর রাতে ওই ইউনিয়নের এক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন আসাদুল।

সাইদুর রহমান বলেন, রাতে মেয়েটি যন্ত্রণায় কাতরাতে থাকলে বিষয়টি জানাজানি হয়। পরে পাঁচজনকেই আটক করে বৃহস্পতিবার ভোরে পুলিশে সোপর্দ করা হয়।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় নির্যাতিত তরুণীর খালাতো ভাই বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন। এতে আসাদুলকে মূল অভিযুক্ত এবং অন্য চারজনকে তার সহযোগী হিসেবে আসামি করা হয়েছে। তাদের সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া শারীরিক পরীক্ষার জন্য ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...