মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৬:৩৩
Home / রাজনীতি / খালেদা জিয়াকে দেখে এলেন বিএনপির চার এমপি

খালেদা জিয়াকে দেখে এলেন বিএনপির চার এমপি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির চার সংসদ সদস্য।

বুধবার বিকাল সোয়া ৩টার দিকে বিএসএমএমইউর ৬২২ নম্বর কেবিনে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তারা।

তারা হলেন ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ, বগুড়া-৬ আসনের এমপি জিএম সিরাজ, বগুড়া-৮ আসনের মোশাররফ হোসেন এবং সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা।

দলের চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির এ চার এমপি। তারা বলেন, বিএসএমএমইউ হাসপাতালের কেবিনে কারাবন্দি খালেদা জিয়ার অবস্থা নাজুক। তিনি ভীষণ অসুস্থ। মানবিক বিবেচনায় তাকে জামিন দেয়ার আবেদন জানান তারা।

জামিন পেলে চিকিৎসার জন্য খালেদা জিয়া বিদেশ যাবেন কিনা- সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তারা বলেন, আগে তার (খালেদা জিয়া) জামিন হোক, তারপর তিনি বিদেশে চিকিৎসা নিতে যাবেন কিনা এটা তার এখতিয়ার।

এর আগে মঙ্গলবার বিএসএমএমইউতে দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করেন বিএনপির তিন সংসদ সদস্য হারুনুর রশীদ, উকিল আবদুস সাত্তার ও আমিনুল ইসলাম। তারা সেখানে ঘণ্টাখানেক অবস্থান করেন।

পরে হারুনুর রশীদ সাংবাদিকদের জানান, খালেদা জিয়া জামিনে মুক্তি পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবেন।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ১০ বছর এবং জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় ৭ বছরের কারাদণ্ডে দণ্ডিত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গত দেড় বছর ধরে কারাগারে রয়েছেন। গত ১ এপ্রিল তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...