মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | দুপুর ১:২১
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক : আইজিপি

মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক : আইজিপি

মুজিববর্ষে দেশের ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক স্থাপন করা হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। রবিবার দুপুরে সিলেট পুলিশ লাইন্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

আইজিপি বলেন, পুলিশের জীবনমান উন্নয়নে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে। ব্যারাকের উন্নয়ন করা হচ্ছে। এছাড়া এবছরই দেশের সবগুলো থানায় নতুন গাড়িও দেয়া হবে।

জাবেদ পাটোয়ারী জানান, গত এক বছরে পুলিশের জরুরী সেবা ৯৯৯ নম্বরে দুই কোটি কল করেছেন সেবা প্রত্যাশীরা। এর মধ্যে ৫০ লাখ কলের সেবা দেয়া হয়েছে। এ সেবা আরো প্রসারের নানা উদ্যোগ নেয়া হয়েছে।

এর আগে আইজিপি সিলেট পুলিশ লাইন্সে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল ও অস্ত্রাগারের উদ্বোধন করেন। পরে তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইন্স মাঠে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেন।

এসময় সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে ইরফানকে

অনলাইন ডেস্ক :  র‌্যাবের অভিযানে মাদক ও অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের ...