বৃহস্পতিবার | ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ১০:৪০
Home / সারাদেশ / বরিশাল বিভাগ / বরিশালে টোলপ্লাজায় ৩ যানের সংঘর্ষে ২০ জন আহত

বরিশালে টোলপ্লাজায় ৩ যানের সংঘর্ষে ২০ জন আহত

 মোঃ মাহমুদ হাসান প্রতিনিধিঃ বরিশাল-ঢাকা মহাসড়কের ইচলাদী টোলপ্লাজায় যাত্রীবাহী বাস ও জ্বালানী ট্যাংকার মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০জন আহত হয়েছেন।

রবিবার বেলা ১২টার দিকে এই দুর্ঘটনায় গুরুতর আহত ২জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক দুটি আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী থেকে একটি যাত্রীবাহী একটি বাস (যশোর-ড ১১-০৪৪৮) সুরেস্বর দরবার শরীফ যাচ্ছিলো। বেলা ১২টার দিকে উজিরপুরের ইচলাদি টোলপ্লাজা অতিক্রমকালে বাসটি তাড়াতাড়ি যাওয়ার জন্য টোলের উল্টোপাশের লেনে প্রবেশ করে। এ সময় মাদারীপুর থেকে ঢাকাগামী একটি জ্বালানীবাহী ট্যাংকারের (ঢাকা মেট্রো ১১- ২২০৬) সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময়ে ট্যাংকটির পেছনে আরেকটি বাস (ফরিদপুর ব-০২২১) আঘাত করে।

দুর্ঘটনায় বাস দুটি এবং ট্যাংকারটি ক্ষতিগ্রস্ত হয়। আহত হয় বাস ও ট্যাংকারের চালক ও হেলপার এবং যাত্রীসহ অন্তত ২০জন।

দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত বাস ও ট্যাংকার অপসারন করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে বলে জানান উজিরপুর থানার এসআই মানিক। আহতদের মধ্যে গুরুতর ২জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরন এবং অন্যান্যদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান এসআই মানিক।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঝুঁকিতে মনপুরা লঞ্চ ঘাট এলাকা

জিহাদ হোসেন, মনপুরা উপজেলা প্রতিনিধি!! ১নং মনপুরা ইউনিয়ন, এক ঐতিহ্যবাহি এলাকা। শিক্ষা, ...