বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:৪১
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / রাজশাহীতে মাইক্রোবাসের ধাক্কায় দুই স্কুলছাত্র নিহত

রাজশাহীতে মাইক্রোবাসের ধাক্কায় দুই স্কুলছাত্র নিহত

মোঃ মাহমুদ হাসান প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় স্কুলগামী দুই শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার সকাল সোয়া দশটার দিকে গোদাগাড়ী উপজেলার সাধুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতদের নিহত দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলো রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সদর ইউনিয়নের রাতারবাড়ি গ্রামের হামিদুর রহমানের ছেলে আব্দুল আলিম সোহাগ (১২) ও আলমগীর হোসেনের ছেলে সুমন (১১)। একই ঘটনায় ওই গ্রামের মোমিনুল ইসলামের ছেলে জাহিদ হোসেন (১০) আহত হয়েছে। নিহত দু’জন গোদাগাড়ীর উপজেলার নবগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, সকালে চাঁপাইনবাবগঞ্জের আমনুরা থেকে গোদাগাড়ী অভিমুখে একটি মাইক্রোবাস আসছিল। মাইক্রোবাসটি উপজেলার সাধুরমোড় এলাকায় পৌঁছলে একটি বাইসাইকেলকে ধাক্কা দেয়। ওই বাইসাইকেলে থাকা স্কুলগামী তিন শিশু শিক্ষার্থী ছিল।

মাইক্রোবাসের ধাক্কায় প্রথমে তিনজন রাস্তার ওপরে ছিটকে পড়ে। পরে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। অল্পের জন্য প্রাণে রক্ষা পায় জাহিদ নামের অপর শিশু শিক্ষার্থী। আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে ঘাতক মাইক্রোবাস ও তার চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বগুড়ার শাজাহানপুর উপজেলায় লেগুনা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

নিজস্ব প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলায় যাত্রীবাহী লেগুনা ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ...