মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ৩:৪২
Home / সারাদেশ / বরিশাল বিভাগ / মির্জাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ফার্মেসী ও খাবার হোটেলে জরিমানা

মির্জাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ফার্মেসী ও খাবার হোটেলে জরিমানা

পটুয়াখালী জেরা ধীন মির্জাগঞ্জের প্রানকেন্দ্র সুবিদখালী বাজারে অভিযান চালিয়ে ৪.১০/- টাকা মূল্যের ঔষধ ১০০/- টাকার উপরে বিক্রি করা এবং ঔষধের মোড়কে লেখা নির্ধারিত মূল্যের উপর ফ্লুইড কালি দিয়ে ঢেকে নতুন মূল্য লেখার দায়ে ফার্মেসীকে জরিমানাসহ উপজেলার থানা সংলগ্ন একটি খাবার হোটেলেও জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

আজ ২০ ফেব্রুয়ারী বৃহঃস্পতিবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে প্রশাসনের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী কর্মকর্তা মোঃ সেলিম।

অভিযানকালে ৪.১০/- টাকা মূল্যের ঔষধ ১০০/- টাকার উপরে বিক্রি করা এবং ঔষধের মোড়কে লেখা নির্ধারিত মূল্যের উপর ফ্লুইড কালি দিয়ে ঢেকে নতুন মূল্য লেখার দায়ে উপজেলার প্রানকেন্দ্র সুবিদখালী বাজার ব্রীজের উত্তর ঢালে উপজেলার সর্বত্র পরিচিত ও জনপ্রিয় রোগ মুক্তি ফার্মেসীকে দশ হাজার টাকা জরিমানাসহ উপজেলার থানা সংলগ্ন একটি খাবার হোটেলেও দুই হাজার টাকা জরিমানা করেন। এছাড়া উপজেলার ফার্মেসী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম মৃধার উপস্থিতিতে উভয়কেই ভবিষ্যতে কোন ফার্মেসী এমন অপরাধ করলে কোন প্রকার সুপারিশের তোয়াক্কা না করে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও আইনানুযায়ী ফার্মেসী বন্ধ (সিল্ গালা) করে দেয়া হবে বলে সতর্ক করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঝুঁকিতে মনপুরা লঞ্চ ঘাট এলাকা

জিহাদ হোসেন, মনপুরা উপজেলা প্রতিনিধি!! ১নং মনপুরা ইউনিয়ন, এক ঐতিহ্যবাহি এলাকা। শিক্ষা, ...