বৃহস্পতিবার | ১৪ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ভোর ৫:০৮
Home / দূর্ঘটনা ও শোক সংবাদ / টঙ্গী মিল গেইটে এস,এস ষ্টীল মিলে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু,এটা কি নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা, তথ্য দিতে তাল বাহানা কর্তৃপক্ষের……

টঙ্গী মিল গেইটে এস,এস ষ্টীল মিলে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু,এটা কি নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা, তথ্য দিতে তাল বাহানা কর্তৃপক্ষের……

মোঃ জসিম উদ্দিনঃ গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার আওতাধীন মিলগেইট এলাকার এস,এস ষ্টীল মিলে অদ্য ২৪/০২/২০২০ ইং তারিখ ভোর ৫.৪০ মিনিটের সময় মোঃ কাশেম হক (৩০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে । নিহত মোঃ কাশেম হক সিলেট জেলার বিশ্বনাথ থানার মান্দারুকা গ্রামের মৃত মোঃ মোফাজ্জল হকের ছেলে ।

ঘটনার বিবরণে জানা যায়, গত রাতে কাজ করার সময় এস,এস ষ্টীল মিলের বহুতল ভবনের উপর থেকে অরক্ষিত ভাবে রাখা (একটি ষ্টীলের ব্লেড (পাত) যেটার আনুমানিক ওজন প্রায় ৫০ টনের মতো), উপর থেকে সরাসরি ভিকটিম মোঃ কাশেম হকের উপর পড়ে যায় এবং কাশেম হকের মাথা থেঁতলে যায় এবং ঘটনাস্থলেই সে রক্তাক্ত হয়ে মারা যায় । খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার (এসআই) মোঃ সুমন মিয়া ঘটনাস্থল থেকে মোঃ কাশেম হকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ।

ঘটনাটি জানাজানি হলে বিভিন্ন ইলেকট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ তথ্য জানার জন্য গেলে এস,এস ষ্টীল মিলের কর্তব্যরত দারোয়ান কাউকেই ভিতরে প্রবেশ করতে দেননি । এতে করে স্থানীয় মানুষের মনে প্রশ্ন জেগেছে এটা কি নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা ।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার (ওসি) মোঃ ইমদাদুল হক এর সাথে যোগাযোগ করা হলে, তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং গণমাধ্যম কর্মীদের জানান, এই বিষয়ে টঙ্গী পশ্চিম থানায় মামলার প্রস্তুতি চলছে ।

এস,এস ষ্টীল মিলের কয়েকজন শ্রমিক নাম প্রকাশ না করার শর্তে অনলাইন নিউজ পোর্টাল পর্দার আড়ালে ২৪ ডটকমের এই প্রতিনিধিকে জানান, বহুদিন থেকেই এস,এস ষ্টীল মিলের বহুতল ভবনে অরক্ষিতভাবে ষ্টীলের ব্লেড (পাত) রাখা আছে । অনেকবার সংশিষ্ট কর্তৃপক্ষের কাছে এই ব্যাপারে জানানোর পরও কোন সুরাহা হয়নি । তাই আমাদেরও আতংকের মধ্য থেকে কাজ করতে হচ্ছে শুধুমাত্র পেটের দায়ে ।

 

 

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টঙ্গীতে আগুনে পুড়ে ছাই হলো শাহিনের তিল তিল করে জমানো স্বপ্ন

নার্গিস আক্তার স্মৃতিঃ টঙ্গীতে আগুনে পুড়ে ছাই হয়ে গেলো শাহিন আলমের তিল ...