মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১:৩৩
Home / অপরাধ / বি-বাড়িয়ায় মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ করে হত্যার প্রতিবাদে বাঞ্ছারামপুরে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল

বি-বাড়িয়ায় মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ করে হত্যার প্রতিবাদে বাঞ্ছারামপুরে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল

পর্দার আড়ালে ২৪ ডটকম প্রতিনিধিঃ বি-বাড়িয়ার নবীনগর থানার সলিমগঞ্জে ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে হত্যার প্রতিবাদে বাঞ্ছারামপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে । ছাত্রীর নিজ এলাকার পাশের বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের শাহ রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক,শিক্ষিকাবৃন্দ ও বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যোগে গতকাল বুধবার বিকেলে উল্লেখিত বিদ্যালয়ের সামনে এই কর্মসূচী অনুষ্ঠিত হয় ।
বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন শেষ হওয়ার পর বিক্ষোভ মিছিলটি ছয়ফুল্লাকান্দি বাজারসহ আশেপাশের উল্লেখযোগ্য সড়ক প্রদক্ষিণ করে । মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে শাহ রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী সহ অন্যান্য শ্রেণি পেশার প্রায় এক হাজার লোক উপস্থিত ছিল ।
গত ২৪ ফেব্রুয়ারি বি-বাড়িয়া জেলার নবীনগর থানার সলিমগঞ্জ জান্নাতুল ফেরদৌস মহিলা মাদ্রাসার হোস্টেলের সিড়ির কক্ষ থেকে আমেনা আক্তার জেরিন (১১)’র ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় । তার বাড়ী ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে । মেয়েটি সলিমগঞ্জ জান্নাতুল ফেরদৌস মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো । ৩য় শ্রেণিতে ভর্তির পর থেকেই মেয়েটি মাদ্রাসার হোস্টেলে থাকতো ।
এ ঘটনায় ২৪ ফেব্রুয়ারি রাতেই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য জান্নাতুল ফেরদৌস মাদ্রাসার অধ্যক্ষ গোলাম মোস্তফা ও সহকারী শিক্ষক আনোয়ার হোসেনকে আটক করেছে ।
মাদ্রাসার অধ্যক্ষ মেয়েটিকে ধর্ষণ করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ করেন নিহত ছাত্রী আমেনা আক্তার জেরিনের মা ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...