সোমবার | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:৪০
Home / অপরাধ / টঙ্গীতে ধর্ষণের শিকার এক কিশোরীর মৃত্যু

টঙ্গীতে ধর্ষণের শিকার এক কিশোরীর মৃত্যু

মোঃ জসিম উদ্দিনঃ গাজীপুর মহানগরের টঙ্গীতে ধর্ষণের শিকার এক কিশোরীর মৃত্যুর খবর পাওয়া গেছে। কিশোরীর নাম সাদিয়া (১১)। নওগাঁ সদর থানার সুলতানপুর গ্রামের মোঃ সাইফুল ইসলামের মেয়ে সে। সাদিয়া বাবা-মায়ের সাথে টঙ্গীর মোল্লা বাড়ী উত্তর আউচপাড়ার স্থানীয় আলতাফ মিয়ার বাড়ীতে ভাড়া থাকতো।
সাদিয়ার বাবা সাইফুল ইসলাম পর্দার আড়ালে ২৪ ডটকম প্রতিনিধিকে জানান, বি,আর (B.R) মাল্টিমিডিয়ার ডিরেক্টর বিপ্লব শুটিং করার কথা বলে সাদিয়াকে বিভিন্ন জায়গায় নিয়ে যেতো এবং বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ফলে সাদিয়া গর্ভবতী হয়ে পড়ে এবং মান সম্মানের ভয়ে কাউকে কিছু জানায়নি। তিনমাস অতিবাহিত হলে আমরা টের পাই সাদিয়া গর্ভবতী। এরপর সাদিয়াকে জিজ্ঞেস করলে সে বিপ্লবের নাম প্রকাশ করে। মেয়ের ভবিষ্যৎ এবং মান সম্মানের কথা ভেবে আমরা মেয়েকে গর্ভপাত করাই। গর্ভপাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। অবস্থার অবনতি হলে সাদিয়াকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাই। পরবর্তীতে অবস্থার আরো অবনতি হলে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসক সাদিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। চিকিৎসকের কথামতো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পর ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসকরা সাদিয়াকে প্রাথমিক চিকিৎসা দেন এবং নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আই,সি,ইউ) তে ভর্তি করার পূর্বেই মৃত্যু হয় সাদিয়ার। পরবর্তীতে সাদিয়ার লাশ গ্রামের বাড়ীতে নিয়ে গিয়ে দাফন করি।
এ ঘটনায় স্থানীয় থানায় কোন অভিযোগ হয়েছে কিনা জানতে চাইলে সাদিয়ার বাবা সাইফুল ইসলাম পর্দার আড়ালে ২৪ ডটকম প্রতিনিধিকে জানান, থানায় কোন অভিযোগ করিনি, তার বাড়ীওয়ালা ব্যাপারটি মীমাংসা করে দিবেন বলে জানান তিনি।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, সাদিয়ার মৃত্যুর খবরটি ধামাচাপা দেওয়ার জন্য সাদিয়ার মৃতদেহ তার পরিবারের লোকজন গ্রামের বাড়ী নিয়ে যায় এবং সেখানেই দাফন করে।
ধর্ষক বিপ্লব সাদিয়ার পরিবারকে মামলা না করার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলে জানা যায়। পরিবারের লোকজন সহ স্থানীয় একটি মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য জোর চেষ্টা চালাচ্ছেন বলে জানা যায়।
এব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার বলেন এব্যাপারে কোন অভিযোগ হয়নি, তবে কেউ যদি অভিযোগ দায়ের করেন তাহলে ঘটনার তদন্তপূর্বক ব্যবস্থা নিবো।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...