রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১২:৩৬
Home / অপরাধ / টঙ্গীতে ৫ বছরের শিশু ধর্ষণ
৮ বছরের শিশু গণধর্ষণের শিকার ,আটক ৫-Aporadh-Barta

টঙ্গীতে ৫ বছরের শিশু ধর্ষণ

মোঃ কামরুল হাসান সাহাঃ গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানার আওতাধীন মরকুন পূর্বপাড়া গুদারাঘাট এলাকায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার বিকেলে এই ঘটনার খবর পাওয়া যায়। ঘটনার পর থেকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মোঃ জহির পলাতক রয়েছে বলে জানা যায়।
টঙ্গী পূর্ব থানা পুলিশ জানায়, শিশুটি তার মা-বাবার সাথে মরকুন পূর্বপাড়া গুদারাঘাট এলাকায় ভাড়া থাকে। শিশুটির মা স্থানীয় একটি ওয়াশিং কারখানায় কাজ করেন এবং বাবা অটোরিকশা চালায়।
ঘটনার বিবরণে জানা যায়, প্রতিদিনের ন্যায় ভিকটিম শিশুকে বাড়ীতে রেখে তার বাবা-মা কাজে যায়। বাড়ী ফাঁকা থাকায় এ সুযোগে বিকেল চারটার দিকে পাশের বাড়ীর মালিকের বখাটে ছেলে জহির শিশুটিকে একা পেয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ্‌ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয়রা জানায়, ধর্ষক জহির খুবই খারাপ প্রকৃতির। সে বিভিন্ন সময় বাড়ীর ভাড়াটিয়া মহিলাদেরও উত্যক্ত করে।

টঙ্গী পূর্ব থানায় যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার (ওসি) অপারেশন সুব্রত কুমার পোদ্দার “পর্দার আড়ালে ২৪ ডটকম প্রতিনিধিকে” শিশু ধর্ষণের বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনার অভিযোগ পেয়েছি, দ্রুতই অভিযুক্তকে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...