মঙ্গলবার | ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | দুপুর ১২:৫২
Home / অপরাধ / টঙ্গীর মিরাশপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২

টঙ্গীর মিরাশপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২

স্টাফ রিপোর্টারঃ গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর মিরাশপাড়া এলাকায় গত মঙ্গলবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অস্ত্রের মহড়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত মামুন ও রাকিবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সৌরভ ও মামুন গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়েছে। অস্ত্রের মহড়ায় এলাকায় আতংক বিরাজ করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার আনুমানিক রাত ১০ টার দিকে ইয়াবা ব্যবসার আধিপত্যকে বিস্তার করে মাদক ব্যবসায়ী সৌরভ ও বিপ্লবের সঙ্গে আরেক মাদক ব্যবসায়ী মামুনের তর্কাতর্কি হয়। এর জের ধরে একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, লোহার রড ও লাঠি সোটা নিয়ে মামুনের উপর হামলা করে। এতে মামুন আহত হয়। এই ঘটনার পরপরই স্থানীয় বিএনপি নেতা বদরুদ্দিন বদুর ছেলে শাকিল এলাকায় এসব ব্যাপারে হাঙ্গামা না করে স্থানীয় থানায় যেতে ও আহতকে নিয়ে হাসপাতালে নেওয়ার জন্য বলে রাগারাগি করে সেখান থেকে চলে যায়।

পরবর্তীতে সৌরভের নেতৃত্বে সৌরভ গ্রুপের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় মহড়া দেওয়ার সময় শাকিলের ছোট ভাই রাকিবকে একা পেয়ে পিটিয়ে আহত করে।
এই ঘটনার পরপর আহত মামুনের মা সেতারা বেগম টঙ্গী পূর্ব থানায় আক্তার হোসেন, তানভীর, আকাশ, সাঈদসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে অভিযুক্ত করে অভিযোগ করেন। পরবর্তীতে রাকিবের বাবা স্থানীয় বিএনপি নেতা বদরুদ্দিন বদু স্থানীয় আরেক বিএনপি নেতা এম,কম সালাউদ্দিন, আকতার হোসেন, তানভীর ও অজ্ঞাতনামা ৫/৬ জনের নামে টঙ্গী পূর্ব থানায় আরও একটি অভিযোগ করেন।

এলাকাবাসীর সাথে কথা বললে তারা পর্দার আড়ালে ২৪ ডটকম প্রতিনিধিকে জানান, স্থানীয় বিএনপি নেতা এম,কম সালাউদ্দিন, আক্তার হোসেন স্থানীয় আরেক বিএনপি নেতা বদরুদ্দিন বদু সহ তার আত্নীয় স্বজনের সাথে জমিজমা নিয়ে ও আক্তার মার্কেটের ৩টি দোকান ঘর ভাড়া সংক্রান্ত বিষয়ে অনেক আগে থেকেই বিরোধীতা চলে আসছে।
কিছুদিন পূর্বে বিএনপি নেতা এম,কম সালাউদ্দিন ও আক্তার হোসেন গং অপর স্থানীয় বিএনপি নেতা বদরুদ্দিন বদু ও তার আত্নীয় স্বজনের নামে গাজীপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন।
টঙ্গী পূর্ব থানার এস,আই সালাম এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং জানান ঘটনার তদন্ত চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...