শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ২:২৮
Home / অপরাধ / মাদারীপুরে এলজিইডি কর্মকর্তা কর্তৃক নারী সাংবাদিক হেনস্থার স্বীকার, কর্কশ গলায় বললেন “তুই যা পারিস করিস”

মাদারীপুরে এলজিইডি কর্মকর্তা কর্তৃক নারী সাংবাদিক হেনস্থার স্বীকার, কর্কশ গলায় বললেন “তুই যা পারিস করিস”

স্টাফ রিপোর্টারঃ
একজন কলম সৈনিক অথবা একজন সাংবাদিক সমাজের সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। একজন সাংবাদিকের মাধ্যমেই সকল স্তরের সত্য-মিথ্যা এবং ঘটে যাওয়া সকল অন্যায়, অবিচার সম্পর্কে জানা যায়। অনেক সময় দায়িত্ব পালন করতে গিয়ে একজন কলম সৈনিক বা সাংবাদিক অনেক ধরনের পরিস্থিতির স্বীকার হয়ে থাকেন। এমনই এক ঘটনা ঘটেছে গত মঙ্গলবার মাদারীপুরের এলজিইডি অফিসে। সূত্রমতে জানা যায়, মাদারীপুর এলজিইডি অফিসে এই ঘটনা ঘটিয়েছেন সেখাঙ্কার এক কর্মকর্তা।
সাবরীন জেরিন (২৫) নামে এক নারী সাংবাদিককে হেনস্থা করার ঘটনা ঘটেছে। ঘটনার স্বীকার নারী সাংবাদিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সাবরীন জেরিনের স্বামী আব্দুল্লাহ আল মামুন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার মাদারীপুর প্রতিনিধি। তিনি জানান, পত্রিকার টেন্ডার বিজ্ঞাপন প্রকাশের জন্য মাদারীপুর এলজিইডি অফিসের ইউডি নাসির উদ্দিন মঙ্গলবার সন্ধ্যায় ফোন করে আমার স্ত্রীকে অফিসে ডাকেন। অফিসে যাওয়ার পর তিনি বিজ্ঞাপন না দিয়ে আমার স্ত্রীর সাথে খারাপ ব্যবহার ও অকথ্য ভাষায় গালাগাল করেন। স্ত্রীর ফোন পেয়ে আমি এলজিইডি অফিসে গেলে নাসির উদ্দিনের নেতৃত্বে ১০/১৫ জন ঠিকাদার আমাকে প্রহার করে। এসময় আমার স্ত্রীর শরীরেও নানাভাবে মারধর করেন। এরপর আমার স্ত্রী আহত হয় এবং হাসপাতালে ভর্তি করি।
সাবরীন জেরিনের তথ্যমতে, আব্দুল্লাহ আল মামুন আরও জানায়, মারধরের সময় নাসির উদ্দিন বলেন “তুই কিসের সাংবাদিক, তোদের মতো কত সাংবাদিক আমি মেরেছি, তুই যা পারিস তাই করিস”।
এসময় আমাদের আত্নচিৎকারে আশেপাশের লোকজন এসে আমাদের জীবন রক্ষা করে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান স্থানীয়রা। এই ঘটনাটি অবগত হবার পর সেখানকার থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, এ ঘটনায় থানায় মামলা করেছেন আহত সাংবাদিক সাবরীন জেরিনের স্বামী আব্দুল্লাহ আল মামুন। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...