১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:৪২
Home / অপরাধ / টঙ্গীতে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

টঙ্গীতে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ মুজাহিদুল ইসলামঃ গাজীপুর মহানগরীর টঙ্গীতে এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। টঙ্গী পূর্ব থানা পুলিশের এস,আই আবুল কাশেম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিহতের মৃতদেহ গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।
গতকাল রবিবার রাত সাড়ে ৯ টার দিকে মহানগরীর টঙ্গীর পাগাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাদ্রাসা ছাত্রী গোপালগঞ্জের কাজীলিয়া গ্রামের মোঃ হুমায়ুনের মেয়ে সাদিয়া আফরিন মীম (১১)। মীম স্থানীয় আল-ইসলাহ মহিলা মাদ্রাসার ৩য় শেণ্রির ছাত্রী।

টঙ্গী পূর্ব থানা পুলিশ জানায়, গত কয়েক বছর আগে মীমের মায়ের মৃত্যু হলে সৎ মায়ের সাথে পাগাড় সোসাইটি মাঠ এলাকার ইয়াসিনের ভাড়া বাড়ীতে বসবাস করে আসছিল মীম। ঘটনার দিন বিকেলে সৎ মায়ের সাথে মীমের কথা কাটাকাটি হয়। এক পর্যায় নিজ ঘরের জানালায় গলায় ওড়না পেচানো মীমের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং পরবর্তীতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
এ ঘটনায় টঙ্গী পূর্ব থানা পুলিশ মীমের সৎ মাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছে।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় যোগাযোগ করা হলে, টঙ্গী পূর্ব থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম পর্দার আড়ালে ২৪ ডটকম প্রতিনিধিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং জানান, এঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিমানের সিটের নিচে মিললো দেড় কোটি টাকার স্বর্ণ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং-৭৭৭ মডেলের উড়োজাহাজের দুটি সিটের নিচ থেকে ১৬টি ...