বৃহস্পতিবার | ১৩ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:১৪
Home / আন্তর্জাতিক / করোনা ভাইরাস, বিশ্বজুড়ে লাশের মিছিল

করোনা ভাইরাস, বিশ্বজুড়ে লাশের মিছিল

পর্দার আড়ালে ২৪ ডটকম নিউজ ডেস্কঃ

প্রতি সেকেন্ড, মিনিট আর ঘন্টায় একের পর এক লাশের মিছিলে যোগ হচ্ছে করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা মানুষের লাশ। বিশ্বব্যাপী এখন করোনা ভাইরাস আতংকে আতংকিত। বিশ্বে এখন আতংকের আরেকনাম করোনা ভাইরাস (কোভিড-১৯)।
প্রতিনিয়তই বাড়ছে মৃত্যুর মিছিল। আক্রান্তের সংখ্যাও বাড়ছে প্রতিনিয়তন (২৯) মার্চ শেষ খবর পর্যন্ত বিশ্বের ১৯৫ টি দেশ ও অঞ্চলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সর্বমোট ৬ লক্ষ ৮৫ হাজার ১৫৯ জন। এর মধ্য সুস্থ্য হয়েছেন ১ লক্ষ ৪৬ হাজার ৪০০ জন এবং করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে মারা গেছে ৩২ হাজার ১৮৩ জন মানুষ।

করোনা ভাইরাস (কোভিড-১৯) এ এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মার্কিন মুল্লুক আমেরিকায়, মৃতের সংখ্যা সবচেয়ে বেশি ইতালিতে। মার্কিন মুল্লুকে প্রতিনিয়তই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা।
শেষ তথ্য অনুযায়ী করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে বাংলাদেশে ৫ জন, আমেরিকায় ২ হাজার ২৩৬ জন, ইতালিতে ১০ হাজার ২৩ জন, করোনা ভাইরাসের উৎপত্তিস্থল চীনে ৩ হাজার ৩০০ জন, ইউরোপের আরেক দেশ স্পেনে ৬ হাজার ৫২৮ জন, ইরানে ২ হাজার ৬৪০ জন, ফ্রান্সে ২ হাজার ৩১৪ জন এবং ইংল্যান্ডে ১ হাজার ২২৮ জন মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্লিনকেনকে উইঘুদের বন্দি শিবির ও নির্যাতন বন্ধের আহ্বান

সম্প্রতি জিনজিয়াংয়ে উইঘুদের প্রতি চীনের অমানবিক আচরণ ও গণহত্যা বলে স্বীকৃতি দিয়েছে ...