শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | দুপুর ২:৪৯
Home / Uncategorized / টঙ্গী পূর্ব থানার এস,আই সফিউল আলমের গণসচেতনামূলক প্রশংসনীয় উদ্যোগ

টঙ্গী পূর্ব থানার এস,আই সফিউল আলমের গণসচেতনামূলক প্রশংসনীয় উদ্যোগ

মোঃ মুজাহিদুল ইসলামঃ
বিশ্বব্যাপী মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর আতংকে আতংকিত সমগ্র বিশ্বের মানুষ। এইরকম পরিস্থিতিতে এই ক্লান্তিলগ্নে দায়িত্ববান সকলেই যে যার স্থান থেকে গণসচেতনামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার (২৭) মার্চ টঙ্গী পূর্ব থানার এস,আই সফিউল আলম সঙ্গীয় ফোর্স সহ টঙ্গীর বউবাজারের মুদি দোকান, কাঁচামালের দোকান, ফার্মেসী, মুরগীর দোকানসহ নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যের দোকানে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে প্রতিটি দোকানের সামনে বৃত্তকার চিহ্ন দিয়ে দূরত্ব রেখা এঁকে দেন।
দৈনিক হক ইনসাফ পত্রিকার প্রতিনিধির সাথে আলাপচারিতায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জি,এম,পি)’র আওতাধীন টঙ্গী পূর্ব থানার এস,আই সফিউল আলম বলেন, বিশ্বব্যাপী যে, করোনা ভাইরাস আতংকে আতংকিত মানুষ তার থেকে পরিত্রাণের জন্য আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখা একান্ত অত্যাবশকীয়। আতংকিত না হয়ে সচেতনতাই পারে এই মহামারি থেকে আমাদের পরিত্রাণ দিতে।
সরকার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন পিপিএম বার, বিপিএম স্যার ও টঙ্গী পূর্ব থানার ওসি মোঃ আমিনুল ইসলাম স্যারের নির্দেশে আমি ও এরকম গণসচেতনামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছি ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হেফাজতের তাণ্ডব সহনশীলতার মাত্রা ছাড়িয়েছে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, হেফাজত ইসলাম নামে একটি উগ্র ...