শনিবার | ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ২:০১
Home / স্বাস্থ্য / প্রয়োজন হলে সব স্টেডিয়াম হাসপাতাল হিসেবে ব্যবহার করা হবেঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রয়োজন হলে সব স্টেডিয়াম হাসপাতাল হিসেবে ব্যবহার করা হবেঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মোঃ মুজাহিদুল ইসলামঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, প্রয়োজন হলে দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়ামগুলো করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য হাসপাতাল হিসেবে ব্যবহার করা হবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা ভাইরাস মোকাবেলায় এরই মধ্যে সম্ভাব্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। মহান আল্লাহপাকের অশেষ মেহেরবানী এবং সরকারের গৃহীত সময়োপযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে করোনা ভাইরাস মহামারী রুপ ধারণ করতে পারেনি, তবে এতে করে আমাদের আত্নতুষ্টিতে বসে থাকলে চলবেনা, যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে আমরা প্রস্তুত রয়েছি। দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়ামগুলো স্বাস্থ্য অধিদপ্তর এবং স্থানীয় প্রশাসনের চাহিদা মতো করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করতে পারবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল আরও বলেন, এরই মধ্যে আমরা ঢাকা মহানগরীসহ দেশের প্রধান প্রধান স্টেডিয়ামে করোনা পরিস্থিতি মোকাবেলায় নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের আবাসনের ব্যবস্থা করেছি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল তার নির্বাচনী এলাকা গাজীপুর-২ আসনের প্রায় ৫০ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল,আলু, তেল, পিয়াজ, সাবান, মাস্ক ও স্যানিটাইজার সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণের জন্য প্যাকেটিং চলছে বলে জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গবেষণা বলছে মাস্ক পড়ে করোনা সংক্রমণ থেকে রক্ষা পেয়েছেন হাজার হাজার মানুষ

পর্দার আড়ালে ২৪.কম ডেস্ক!! দিনে দিনে বাড়ছে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা। ...