বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:০২
Home / অপরাধ / টঙ্গী পূর্ব থানার চৌকস পুলিশ অফিসার এস,আই “শাহীন মোল্লার” বীরত্বে টঙ্গীর দুই শীর্ষ ডাকাত গ্রেফতার

টঙ্গী পূর্ব থানার চৌকস পুলিশ অফিসার এস,আই “শাহীন মোল্লার” বীরত্বে টঙ্গীর দুই শীর্ষ ডাকাত গ্রেফতার

মোঃ শাওন সরকারঃ
গাজীপুর পরিবহনের একটি বাসে টঙ্গীর বাশপট্রি এলাকায় কিছুদিন পূর্বে একটি ডাকাতির ঘটনা ঘটে। “ক্লু” বিহীন এই মামলার আসামী ধরতে মাঠে নামে টঙ্গী পূর্ব থানা পুলিশ। মামলাটি দেখভালের দায়িত্ব দেয়া হয় টঙ্গী পূর্ব থানার চৌকস পুলিশ অফিসার এস,আই শাহীন মোল্লাকে। মামলার দায়িত্ব পেয়েই এস,আই শাহীন মোল্লা আসামীদের ধরতে কোমর বেঁধে মাঠে নামেন। যেহেতু মামলাটির কোন “ক্লু” ছিলনা তাই পুলিশ বিভিন্ন সময় বিভিন্নভাবে এবং নতুন নতুন কর্ম পরিকল্পনা করে এগুতে থাকে।

এস,আই শাহীন মোল্লা ডাকাতির স্বীকার ব্যক্তিদের ভাষ্য, স্থান, কাল, পাত্র মিলিয়ে নানাভাবে নানান জায়গায় খুঁজতে থাকে আসামীদের। এরই ধারাবাহিকতায় সুকৌশলে রাজধানীর দক্ষিণ খান এলাকা থেকে গ্রেফতার করা হয় মনির নামের এক সন্দেহভাজন আসামীকে। এস,আই শাহীন মোল্লার সুকৌশলী ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মনির অনেক গুরুত্বপূর্ণ তথ্য দেয়। সে তথ্য অনুযায়ী টঙ্গী থেকে গ্রেফতার করা হয় আসাদ নামের সন্দেহভাজন আরেক আসামীকে। অতঃপর আসাদের দেয়া তথ্যমতে সন্দেহভাজন আরেক আসামী রাসেলের ঘর তল্লাশী দিয়ে প্রাপ্ত তথ্যমতে ঘর থেকে উদ্ধার করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার ছুরি ও ২টি চাপাতি।

টঙ্গী পূর্ব থানার এস,আই শাহীন মোল্লা জানান, শীর্ষ দুই ডাকাত ফালান ও মনিরের নামে খুন, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

টঙ্গী পূর্ব থানার (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, অভিযুক্ত ডাকাতরা মূলত বোর্ড বাজার, গাজীপুরা, এরশাদনগর ও কলেজগেট এলাকায় ডাকাতি করে জনজীবনকে অতিষ্ট করে তোলে।
তাদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় ৪১(৩)২০২০ ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এর ঘটনার সাথে জড়িত ও নেতৃত্ব প্রদানকারী শীর্ষ দুই ডাকাত ফালান ও মনিরের বিরুদ্ধে মামলা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...