বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৫:৩০
Home / জাতীয় / টঙ্গী বউবাজারে মহামারী করোনা ভাইরাস রোধে যৌথ বাহিনীর গণসচেতনামূলক ক্যাম্পিং ও লিফলেট বিতরণ

টঙ্গী বউবাজারে মহামারী করোনা ভাইরাস রোধে যৌথ বাহিনীর গণসচেতনামূলক ক্যাম্পিং ও লিফলেট বিতরণ

মোঃ মুজাহিদুল ইসলামঃ
বিশ্বব্যাপী মহামারী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সার্কেল এস.পি থোয়াই অংপ্রু মারমার নেতৃত্বে গণসচেতনামূলক ক্যাম্পিং ও লিফলেট বিতরণ করেছে যৌথ বাহিনী।
আজ (৩) এপ্রিল বিকেল ৪ ঘটিকার সময় টঙ্গী পূর্ব থানা পুলিশ ও সেনাবাহিনীর সম্বনয়ে গঠিত যৌথ বাহিনী গণসচেতনামূলক ক্যাম্পিং ও লিফলেট বিতরণ কর্মসূচী পরিচালনা করেন

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা আবু সাঈদ নূর, ক্যাপ্টেন তানভীর আহমেদ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার শরীফুল ইসলাম শরীফ, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, টঙ্গী পূর্ব থানার (ওসি) অপারেশন সুব্রত কুমার পোদ্দার, টঙ্গী পূর্ব থানার এস,আই জহরুল ইসলাম, শুভ মন্ডল, জিয়াউর রহমান, এ,এস,আই মোঃ ওমর ফারুক, মোঃ দেলোয়ার হোসেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শহীদ গাজী, ৪৫ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাওন সরকার প্রমুখ।

এসময় টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম হ্যান্ড মাইকে বউবাজারের সকল ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, নিত্যপ্রয়োজনীয় দোকান সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকবে। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, সবাই যার যার অবস্থান থেকে আসুন এই মহামারী করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকার জন্য বিনা প্রয়োজনে বাহিরে বের না হই। সবাই মিলে ঘরে থাকবো, ঘরে নিরাপদে থেকে করোনার ভয়কে জয় করবো।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...