সোমবার | ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৮:৪৮
Home / অপরাধ / টঙ্গী বাজারে সরকারী নির্দেশ অম্যান্য করে ইলেকট্রিক দোকান খোলা রাখছে অসাধু ব্যবসায়ীরা, এ যেনো দেখার কেউ নেই ?

টঙ্গী বাজারে সরকারী নির্দেশ অম্যান্য করে ইলেকট্রিক দোকান খোলা রাখছে অসাধু ব্যবসায়ীরা, এ যেনো দেখার কেউ নেই ?

স্টাফ রিপোর্টারঃ
বিশ্বজুড়ে মহামারী রুপ ধারণ করেছে প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯)। করোনা ভাইরাসের ছোবলে আতংকিত বিশ্বের সব দেশ। বাংলাদেশেও ৬১ জনের দেহে পাওয়া গেছে প্রাণঘাতী এই ভাইরাস। ইতিপূর্বেই বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।
প্রাণঘাতী করোনা ভাইরাস যেনো বাংলাদেশে মহামারী রুপ ধারণ করতে না পারে সেজন্য বাংলাদেশ সরকার দুই দফায় সাধারণ ছুটি ঘোষনা করেছে। এই ছুটিতে শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় খাদ্যর দোকান এবং ঔষধের দোকান খুলে রাখার নির্দেশনা থাকলেও অনেক অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার আশায় অন্যান্য সরঞ্জামের দোকানপাটও খোলা রাখছে আর এতে করে সেই সব অসাধু ব্যবসায়ীরা ভোক্তার কাছ থেকে পণ্যের দাম কয়েকগুণ বেশি হাতিয়ে নিচ্ছেন। এমনই ঘটনা হর-হামেশাই ঘটছে গাজীপুর সিটি কর্পোরেশনের সবথেকে বৃহৎ পাইকারী বাজার টঙ্গী বাজারে।

সরেজমিনে অনুসন্ধানে জানা যায়, টঙ্গী বাজারের মরিয়ম সরকার টাওয়ারের “মঈন ইলেকট্রিক” একই মার্কেটের “মিজান ইলেকট্রিক” ও পাশ্ববর্তী নাজিম প্লাজায় ঘুরে দেখা গেছে “সুলতান লাইট হাউস” নামের দোকানগুলো সরকারী নির্দেশ অম্যান্য করে প্রতিনিয়তই খোলা রাখছে।
এসব দোকানের লোকজন প্রশাসন ও গণমাধ্যাম কর্মীদের দেখলেই পটাপট দোকানের ষ্টীলের সাটার ফেলে সটকে পড়ছেন।

এ বিষয়ে টঙ্গী ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের সভাপতি মোঃ টুটুল সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি পর্দার আড়ালে ২৪.কম প্রতিনিধিকে জানান, সরকারের নির্দেশনা মেনে আমরা দোকান বন্ধ করে দিয়েছি, তারপরও কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার আশায় দোকান খোলা রাখছে আর এতে করে লোক সমাগম বাড়ছে এতে করে করোনার সংক্রমণ ছড়াতে পারে তাই আমি এই ব্যাপারে সরকার ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...