শনিবার | ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ভোর ৫:২৫
Home / আন্তর্জাতিক / করোনার থাবায় মৃত্যুপুরী হওয়া ইতালি ও স্পেনে বেড়েই চলেছে লাশের মিছিল
Two waving flags of Italy and spain isolated on white. 3D illustration

করোনার থাবায় মৃত্যুপুরী হওয়া ইতালি ও স্পেনে বেড়েই চলেছে লাশের মিছিল

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্কঃ
প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী রুপ ধারণ করে তার বিষাক্ত ছোবলে গ্রাস করে দিয়েছে বিশ্বের ২১১টি দেশ ও অঞ্চলকে। মহামারী এই ভাইরাসে প্রতিনিয়তই বেড়ে চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনার ভয়ংকর থাবায় লন্ডভন্ড হয়ে গেছে মার্কিন যুক্তরাষ্ট্র, ইতালি, স্পেন, যুক্তরাজ্য, ফ্রান্স সহ বিশ্বের অনেক দেশ। মহামারী করোনার আঁচর পড়েছে আমাদের বাংলাদেশেও। বাংলাদেশে ইতিমধ্যেই ১২৩ জনের দেহে করোনার ভাইরাস শনাক্ত হয়েছে এবং প্রাণ হারিয়েছে ১২ জন।

করোনার থাবায় মৃত্যুপুরীতে রুপান্তর হওয়া ইতালি ও স্পেনে মৃত্যুর মিছিল যেনো কিছুতেই থামছে না। বরং প্রতিনিয়তই ইতালি এবং স্পেনে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। দীর্ঘায়িত হচ্ছে ইতালি ও স্পেনের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল।
সর্বশেষ তথ্যসূত্রে ইতালিতে করোনার ভয়ংকর থাবায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ হাজার ৫২৩ জনে। দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩২ হাজার ৫৪৭ জন এবং সুস্থ হয়েছেন ২২ হাজার ৮৩৭ জন।

অন্যদিকে স্পেনে করোনার বিষাক্ত ছোবলে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৩৪১ জনে। স্পেনে মহামারী করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩৬ হাজার ৬৭৫ জন এবং সুস্থ হয়েছেন ৪০ হাজার ৪৩৭ জন।

বিশ্বের ২১১টি দেশ ও অঞ্চলে মহামারী করোনা ভাইরাসে সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ৪৫ হাজার ৭৫১ জন, সুস্থ হয়েছেন ২ লাখ ৭৮ হাজার ৪২৮ জন এবং মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৪ হাজার ৬৪৭ জনে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্লিনকেনকে উইঘুদের বন্দি শিবির ও নির্যাতন বন্ধের আহ্বান

সম্প্রতি জিনজিয়াংয়ে উইঘুদের প্রতি চীনের অমানবিক আচরণ ও গণহত্যা বলে স্বীকৃতি দিয়েছে ...