রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৭:০২
Home / আন্তর্জাতিক / করোনায় বেলজিয়াম ও নেদারল্যান্ডসে মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো

করোনায় বেলজিয়াম ও নেদারল্যান্ডসে মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্কঃ
মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিষাক্ত ছোবলে লন্ডভন্ড বিশ্বের ২১১টি দেশ ও অঞ্চল। প্রতিনিয়তই বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে।

চীনের জাতীয় স্বাস্থ্য কমিশন (সিএনএইচসি) এবং অন্যান্য গণমাধ্যামের সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী করোনায় আক্রান্ত হয়ে বেলজিয়াম ও নেদারল্যান্ডসে মৃতের সংখ্যা দুই হাজার ছাড়িয়েছে।
বেলজিয়ামে ২২ হাজার ১৯৪ জন করোনায় আক্রান্তের বিপরীতে সুস্থ হয়েছেন ৪ হাজার ১৫৭ জন এবং মৃত্যুর কোলে ঢোলে পড়েছেন ২ হাজার ৩৫ জন মানুষ।
অন্যদিকে নেদারল্যন্ডসে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৫৮০ জন। ১৯ হাজার ৫৮০ জন আক্রান্তের বিপরীতে নেদারল্যান্ডসে করোনার সংক্রমন থেকে সুস্থ হয়েছেন মাত্র ২৫০ জন এবং প্রাণ হারিয়েছেন ২ হাজার ১০১ জন।

উল্লেখ্য ২০১৯ সালের ৩১ ডিসেম্বর চীনের উহান শহরে সর্বপ্রথম করোনা ভাইরাস ধরা পড়ে। পরবর্তীতে বিশ্বের প্রায় ২১১টি দেশ ও অঞ্চলে মহামারী আকারে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩ লাখ ৬৩ হাজার ৬৭৮ জন, সুস্থ হয়েছেন ২ লাখ ৯৩ হাজার ৮৪৩ জন এবং মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৬ হাজার ৪০৪ জনে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্লিনকেনকে উইঘুদের বন্দি শিবির ও নির্যাতন বন্ধের আহ্বান

সম্প্রতি জিনজিয়াংয়ে উইঘুদের প্রতি চীনের অমানবিক আচরণ ও গণহত্যা বলে স্বীকৃতি দিয়েছে ...