শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৩:০৪
Home / অন্যান্য / মানবতার আরেকনাম গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল

মানবতার আরেকনাম গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল

নাসরিন পারভীন মিমিঃ
কাক ডাকা ভোরে কর্মহীন, হতদরিদ্র মানুষ ঘুম থেকে উঠার আগেই তাদের ঘরের দরজার সামনে পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী। দরজা খুলতেই এসব অসহায় মানুষের মুখে তৃপ্তির হাঁসি ফুটে উঠছে। নিজস্ব কর্মীবাহিনী নিয়ে কর্মহীন, হতদরিদ্র মানুষের ঘরের দরজার সামনে খাদ্যসামগ্রী রেখে আসছেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল। এই খাদ্যসামগ্রীতে রয়েছে চাল, ডাল, আলু, তেল, লবণ, পেঁয়াজ ও সাবান সহ সুরক্ষা সামগ্রী।

নগরীর ভোগড়া এলাকার বাসিন্দা আজমত আলী জানান, তিনি দৈনিক লেবার হিসেবে একটি কারখানায় কাজ করতেন। আজ ১০ দিন ধরে কারখানা বন্ধ। তিন সন্তানসহ পরিবারের পাঁচ সদস্যের মুখে খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছিলেন। মঙ্গলবার ভোরে দরজা খুলে দেখতে পান তার দরজার সামনে খাদ্যের বস্তা রাখা আছে। পরে জানতে পারেন যুবলীগের কামরুল আহসান সরকার রাসেল তাদের জন্য এ খাদ্য পাঠিয়েছেন।
কামরুল আহসান সরকার রাসেল জানান, সাধারণ জনগণের জন্যই রাজনীতি। তারা অভুক্ত থাকলে আমরা কাদের জন্য রাজনীতি করবো। তাই সবধরণের জনসমাগম ও ভিড় এড়িয়ে তিনি নিজে ও যুবলীগের কর্মীরা রাত পোহানোর আগেই খুব ভোরে নগরীর বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন, অসহায় ও নিন্ম আয়ের লোকদের ঘরের দরজার সামনে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। তিনি আরো বলেন, মঙ্গলবার পর্যন্ত প্রায় ১০ হাজার লোককে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ খাদ্য সহায়তা দেয়া অব্যাহত থাকবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানবিকতার পরিচয় দিলেন মুছাপুর ছাত্রলীগ সভাপতি মিঠু

মোঃ নোমান শিবলু ( ব্যুরো চিফ, চট্টগ্রাম বিভাগ)!! বাংলাদেশে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ...