শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৯:৩৭
Home / জাতীয় / করোনায় দেশের ২১ জেলায় আক্রান্ত ২১৮

করোনায় দেশের ২১ জেলায় আক্রান্ত ২১৮

নিজস্ব প্রতিনিধিঃ
বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) বিশ্বের ২১১টি দেশ ও অঞ্চলে তার বিষাক্ত নীল বিষে লন্ডভন্ড করে দিচ্ছে। বৈশ্বিক এই মহামারী থেকে বাদ যায়নি বাংলাদেশও।

(আইইডিসিআর) এর সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী বাংলাদেশে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১৮ জনে। ২১৮ জন আক্রান্তের বিপরীতে দেশে করোনার সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন ৩৩ জন এবং সর্বশেষ তথ্য অনুযায়ী করোনায় আক্রান্ত হয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ জনে।

সর্বশেষ তথ্য অনুযায়ী ঢাকায় করোনায় আক্রান্তের সংখ্যা ১২৯ জন, নারায়ণগঞ্জে ৪৬ জন, জামালপুর ও মাদারীপুরে ১১ জন করে করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে। গাইবান্ধায় ৫ জন, নরসিংদীতে ৪ জন, চট্রগ্রাম ও মানিকগঞ্জে ৩ জন করে, কুমিল্লায় আক্রান্তের সংখ্যা ২ জন।

এছাড়াও কক্সবাজার, চুয়াডাঙ্গা, গাজীপুর, মৌলভীবাজার, রংপুর, শরীয়তপুর, সিলেট, শেরপুর, কিশোরগঞ্জ, নীলফামারী, রাজবাড়ী ও টাংগাইলে করোনা ভাইরাসে আক্রান্ত ১ জন করে।

বিশ্বের ২১১টি দেশ ও অঞ্চলে এ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী প্রাণঘাতী করোনায় সর্বমোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ লাখ ৯১ হাজার ৭৮২ জনে, সুস্থ হয়েছেন ৩ লাখ ১৯ হাজার ৬৩ জন এবং মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৭ হাজার ৪৫৮ জনে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...