শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ভোর ৫:৫৩
Home / অন্যান্য / টঙ্গীতে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের নির্দেশে লিটন সরকারের ত্রাণ বিতরণ

টঙ্গীতে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের নির্দেশে লিটন সরকারের ত্রাণ বিতরণ

মোঃ মুজাহিদুল ইসলামঃ

মহামারী করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে বাংলাদেশে চলছে সাধারণ ছুটি, মানুষকে সচেতন থাকার জন্য ঘরে থাকার আহবান করা হচ্ছে। আর কার্যত এতে করেই কর্মহীন, দিনমজুর, অসহায় আর খেটে খাওয়া মানুষ পড়েছে সবচেয়ে বেশি দুর্ভোগে।

কর্মহীন হতদরিদ্র মানুষ যেনো খাদ্যের জন্য কষ্ট না করে তাই শুক্রবার (১০) এপ্রিল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম,পি মহোদয়ের নির্দেশে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার।

এবিষয়ে টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার পর্দার আড়ালে ২৪.কম প্রতিনিধিকে বলেন, মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম,পি মহোদয়ের নির্দেশক্রমে আমি কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করছি।

লিটন সরকার আরও বলেন এই নিয়ে আমি মাননীয় প্রতিমন্ত্রীর নির্দেশে ৩য় দফায় কর্মহীন, হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হলো এবং এই ধারা অব্যাহত থাকবে।

বৈশ্বিক এই মহামারীর বিস্তার রোধে যতদিন দেশে স্বাভাবিক পরিস্থিতি না হবে ততদিন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর নির্দেশে আমি এই ত্রাণের কার্যক্রম চালিয়ে যাবো। পাশাপাশি আমি সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি যে যার জায়গা থেকে অসহায়, হতদরিদ্র ও কর্মহীনদের পাশে দাঁড়ানোর জন্য।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানবিকতার পরিচয় দিলেন মুছাপুর ছাত্রলীগ সভাপতি মিঠু

মোঃ নোমান শিবলু ( ব্যুরো চিফ, চট্টগ্রাম বিভাগ)!! বাংলাদেশে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ...