বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ২:২০
Home / আন্তর্জাতিক / করোনার উৎপত্তিস্থল চীনে করোনায় আরও দুইজনের মৃত্যু

করোনার উৎপত্তিস্থল চীনে করোনায় আরও দুইজনের মৃত্যু

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্কঃ
বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর উৎপত্তিস্থল চীনে আরও দুইজন প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে।

চীনের জাতীয় স্বাস্থ্য কমিশনের বরাত দিয়ে দেশটির অন্যতম গণমাধ্যাম “পিপলস ওয়ার” এর তথ্যসূত্রে জানা যায়, প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। তবে গণমাধ্যামটি জানাতে পারেনি মৃত দুইজনের বয়স অথবা অন্যান্য ইতিহাস। সূত্রটি আরও জানায় চীনে নতুন করে আরো ১০৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

পিপলস ওয়ার আরও জানায়, করোনার উৎপত্তিস্থল চীনে নতুন করে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে আরও ১০৮ জন, এনিয়ে দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮২ হাজার ১৬০ জন, সুস্থ হয়ে বাড়ী ফিরেছে ৭৭ হাজার ৬৬৩ জন এবং মারা গেছে ৩ হাজার ৩৪১ জন।
সূত্রটি আরও জানায়, চীনে এখনো ১ হাজার ১৫৬ জন করোনায় আক্রান্ত রোগী চিকিৎসাধীন আছে এবং এর মধ্যে ১২১ জন আশংকাজনক অবস্থায় আছে।

উলেখ্য মধ্য চীনের উহান শহরে সর্বপ্রথম শনাক্ত হয় আজকের বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯)। পরবর্তীতে মাত্র সাড়ে তিনমাসের ব্যবধানে ভাইরাসটি বিশ্বের ২২০টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়ে।

এ পর্যন্ত পাওয়া খবরে জানা যায়, বিশ্বব্যাপী মহামারী করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ লাখ ৫২ হাজার ৬৮৬ জনে, সুস্থ হয়েছেন ৪ লাখ ২৩ হাজার ৪৭৯ জন এবং প্রাণ হারিয়েছেন ১ লাখ ১৪ হাজার ২১৪ জন মানুষ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্লিনকেনকে উইঘুদের বন্দি শিবির ও নির্যাতন বন্ধের আহ্বান

সম্প্রতি জিনজিয়াংয়ে উইঘুদের প্রতি চীনের অমানবিক আচরণ ও গণহত্যা বলে স্বীকৃতি দিয়েছে ...