শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ১:৩৯
Home / অন্যান্য / টংগীতে মনি সরকারের পক্ষ থেকে হতদরিদ্র, নিম্ন আয়ের মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

টংগীতে মনি সরকারের পক্ষ থেকে হতদরিদ্র, নিম্ন আয়ের মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

মোঃ মুজাহিদুল ইসলামঃ
বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভয়াল থাবায় কার্যত স্থবির হয়ে গেছে বাংলাদেশ। বিশ্বব্যাপী মহামারী এই ভাইরাসের বিষাক্ত নীল ছোবল পড়েছে বাংলাদেশেও। প্রাণঘাতী এই ভাইরাসে ইতিমধ্যেই দেশে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে এক হাজার। প্রাণ হারিয়েছেন ৪৬ জন।

দেশের মানুষকে প্রাণঘাতী এই ভাইরাস থেকে নিরাপদ ও সুরক্ষায় রাখতে সরকার তিন দফায় ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে দেশে। দেশের অনেক জেলা লকডাউন করা হয়েছে। গাজীপুরের চলছে লকডাউন। আর এতে করেই কর্মহীন, সাধারণ খেটে খাওয়া মানুষ, নিম্ন আয়ের মানুষ ও অসহায় দুস্থ মানুষ পড়েছে বিপাকে।
টঙ্গীর সাধারণ মানুষ যেনো খাদ্যভাবে কষ্ট না করেন সেই চিন্তাধারা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম,পি মহোদয়ের নির্দেশে টঙ্গী ও আশেপাশের এলাকায় দিনরাত কঠোর পরিশ্রম করে কর্মহীন, অসহায়, নিম্ন আয়ের মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন টঙ্গী থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস,এম রুহুল আমিন মনি সরকার।

এবিষয়ে টঙ্গী থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস,এম রুহুল আমিন মনি সরকার পর্দার আড়ালে ২৪.কম প্রতিনিধিকে বলেন, মানুষ মানুষের জন্য। করোনা ভাইরাস একটি বৈশ্বিক মহামারী। যার কারণে স্থবির হয়ে পড়েছে বাংলাদেশ।
আমাদের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম,পি মহোদয়ের নির্দেশে হতদরিদ্র, খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে উপহার সামগ্রী হিসেবে খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছি এবং দিয়ে যাবো।

টঙ্গী থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস,এম রুহুল আমিন মনি সরকার দেশের এই ক্লান্তিলগ্নে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান অসহায়, হতদরিদ্র, কর্মহীন নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানবিকতার পরিচয় দিলেন মুছাপুর ছাত্রলীগ সভাপতি মিঠু

মোঃ নোমান শিবলু ( ব্যুরো চিফ, চট্টগ্রাম বিভাগ)!! বাংলাদেশে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ...