বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৮:৩৩
Home / Uncategorized / টঙ্গীতে অসহায়, হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের মাঝে যুবলীগ নেতা আমান সরকারের উপহার সামগ্রী বিতরণ

টঙ্গীতে অসহায়, হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের মাঝে যুবলীগ নেতা আমান সরকারের উপহার সামগ্রী বিতরণ

মোঃ মুজাহিদুল ইসলামঃ
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস বিস্তাররোধে দেশে চলছে সরকারী ছুটি, বন্ধ রয়েছে শিল্পপ্রতিষ্ঠান, বিপণী বিতান ও অন্যান্য প্রতিষ্ঠান আর এতে করে কার্যত কর্মহীন হয়ে পড়েছে দেশের খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ।

প্রাণঘাতী করোনা মোকাবেলায় সরকারী ছুটিতে কর্মহীন, খেটে খাওয়া মানুষ যেনো খাদ্যভাবে কষ্ট না করে সেজন্য সরকারীভাবে দেশের নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। সরকারের পাশাপাশি দেশের নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের অনেক প্রতিষ্ঠান, চলছে ব্যক্তি উদ্যোগেও অসহায়, গরীব, হতদরিদ্র, কর্মহীন, খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন। এরই ধারাবাহিকতায় টঙ্গীতে নিজ অর্থায়নে অসহায়, হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন টঙ্গী থানা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির প্রভাবশালী সদস্য আলহাজ্ব মোঃ আমান উদ্দিন সরকার।
অসহায়, হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের মাঝে আলহাজ্ব মোঃ আমান উদ্দিন সরকারের উপহার সামগ্রীতে চাল, ডাল, আলু, পেঁয়াজ, ভোজ্যতেল, সাবান, শুকনো খাবার উল্লেখযোগ্য।

এবিষয়ে আলহাজ্ব মোঃ আমান উদ্দিন সরকার পর্দার আড়ালে ২৪.কম প্রতিনিধির সাথে আলাপচারিতায় বলেন, বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাস (কোভিদ-১৯) বিস্তাররোধে সরকার যে সাধারণ ছুটি ঘোষণা করেছেন এতে করে যেনো অসহায়, হতদরিদ্র নিম্ন আয়ের মানুষ খাবারের কষ্ট না করেন সেজন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জননেতা আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এম,পি মহোদয়ের অনুপ্রেরণায় এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিপ্লবী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সংগ্রামী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় অসহায়, হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। এসময় আলহাজ্ব মোঃ আমান উদ্দিন সরকার সমাজের বিত্তবানদের প্রতি হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান।

জানা যায়, আলহাজ্ব মোঃ আমান উদ্দিন সরকারের পক্ষ থেকে অসহায়, হতদরিদ্র নিম্ন আয়ের ১০ হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হবে এবং যেটির কার্যক্রম গত (২২) এপ্রিল থেকে শুরু হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুরগির দাম কেজিতে গরুর মাংসের দামকেও ছাড়াল

হু হু করে বাড়ছে নিত্যপণ্যের দাম। অন্যান্য নিত্যপণ্যের পাশাপাশি চড়া দামে বিক্রি ...