রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১:৩৭
Home / প্রচ্ছদ / পবিত্র রমজান মাস মানবের জীবনের একটি মূল অধ্যায়…মোঃ শাওন সরকার

পবিত্র রমজান মাস মানবের জীবনের একটি মূল অধ্যায়…মোঃ শাওন সরকার

মোঃ মুজাহিদুল ইসলামঃ
গাজীপুর মহানগরের ৪৫নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, অনলাইন নিউজ পোর্টাল পর্দার আড়ালে ২৪.কম এর প্রধান সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক হক ইনসাফ পত্রিকার নির্বাহী সম্পাদক ও মসজিদুল আকসা (সরকার বাড়ী) জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ শাওন সরকার তার নিজ ওয়ার্ডবাসীসহ দেশবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা বার্তা জানিয়ে বলেছেন, পবিত্র মাহে রমজান হলো প্রতিটা মানবের জীবন গড়ার পরিপূর্ণতার একটি অধ্যায়। এ মাসে আত্মশুদ্ধতার মাধ্যমে মানুষ তার জীবনকে সুন্দরভাবে সুপ্রতিষ্ঠিত করতে পারে। প্রতিটি মানব এ পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। মানুষ তার জীবনের প্রতিটা মুর্হুত আল্লাহর আদেশ হুকুম তামিলের মাধ্যমে সৃষ্টিকর্তার সন্তুষ্টি লাভ করতে হলে রমজান মাস হলো মানবের জীবনের একটি মূল অধ্যায়। এই মাসে মানব তার পাপ মুছনের ও জীবনের পরিপূর্ণতা লাভ করতে পারে বলে আমি মনে করি।

গতকাল (২৪) এপ্রিল বিকেলে টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় তার বাসভবনে এক সৌজন্যে সাক্ষাৎকালে পর্দার আড়ালে ২৪.কম প্রতিনিধির মাধ্যমে নিজ ওয়ার্ডবাসীসহ দেশবাসীকে এই পবিত্র মাহে রমযানের শুভেচ্ছা বার্তা জানিয়ে তিনি এসব মূল্যবান কথা বলেন।

শাওন সরকার বলেন, রমযান হলো রহমত, বরকত ও নাজাতের মাস। এই মাসব্যাপী আল্লাহ তায়ালার আদেশ হুকুম তামিল ইবাদতের মাধ্যমে আল্লাহ সন্তুষ্টি লাভ করতে পারলে মানব তার জীবনের অধ্যায়ের পরিপূর্ণতা পাবে। মহান সৃষ্টিকর্তা আল্লাহ তায়ালার হুকুমে এই মাসে পরকালের মানবের নাযাত মওকুফ হয়েছে। যাহা অন্য কোন মাসে এই হুকুম করেনি।

শাওন সরকার আরও বলেন, এবার আমাদের পবিত্র মাহে রমজান পালন করতে হচ্ছে বৈশ্বিক মহামারী করোনা ভাইরসের প্রাদুর্ভাব নিয়ে। তাই তিনি দেশবাসীকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে পবিত্র রমজান মাস পালন করতে আহবান জানান।

শাওন সরকার বলেন, পবিত্র রমজান মাসে মহান আল্লাহ পাকের কাছে এই মহামারী ভাইরাস থেকে পরিত্রাণের জন্য ফরিয়াদ করি, মহান রাব্বুল আলামিন যেনো পবিত্র রমজান মাসকে উছিলা করে আমাদের দেশবাসী সহ সমগ্র পৃথিবীর মানুষকে হেফাজত করেন।

এসময় পবিত্র মাহে রমজানের নেক রহমতের উপলক্ষে তার পিতা টঙ্গী পৌরসভার সাবেক কমিশনার মরহুম আলহাজ্ব মোঃ মোখলেছ উদ্দিন সরকারসহ সকল কবরবাসীদের বিদেহী রুহের মাগফেরাতের কামনায় ওয়ার্ডবাসীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রবল যানজটে রাস্তায় রাজধানী থেকে উত্তরবঙ্গগামী শত শত যাত্রী

সেলিম রেজা, টাঙ্গাইলঃ রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী গাড়ির চাপে শুক্রবার ...