শনিবার | ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১:৫৩
Home / সারাদেশ / নিহত স্ত্রী ও তিন সন্তানকে শেষ দেখাও দেখতে পেলেন না প্রবাসী কাজল

নিহত স্ত্রী ও তিন সন্তানকে শেষ দেখাও দেখতে পেলেন না প্রবাসী কাজল

মোঃ মুজাহিদুল ইসলাম!!
বৃহস্পতিবার (২৩) এপ্রিল গাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার গ্রামের জৈনাবাজার এলাকায় একটি দোতলা বাড়ির বসত ঘরের ভেতর প্রবাসী রেজোয়ান হোসেন কাজলের স্ত্রী ও তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা হলেন, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়নের গোলাবাড়ী গ্রামের মালয়েশিয়া প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা (১৬), ছোট মেয়ে হাওরিন হাওয়া (১২) ও বাক প্রতিবন্ধী ছেলে ফাদিল (৮)।

প্রবাসী কাজলের বাবা আবুল হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসার কোনো ফ্লাইট পায়নি কাজল। তাই সে তার স্ত্রী ও সন্তানদের শেষ দেখাও দেখতে আসতে পারলো না।

ঘটনার পর থেকেই কাজল বিভিন্নভাবে খোঁজ খবর নিলেও সে ভেঙে পড়েছে। ফোনে সে খুব কান্নাকাটি করছে। স্ত্রী ও তিন সন্তান হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে কাজল।

এ ব্যাপারে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। এ ঘটনায় কয়েকজন আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পুলিশ রহস্য উদঘাটনে কাজ করছে।

(২৪ এপ্রিল) শুক্রবার রাতে তারাবির নামাজের পর গোলাবাড়ী গ্রামে পারিবারিক কবরস্থানে প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান নাগরিক স্মৃতি আক্তার ফাতেমা, তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা, ছোট মেয়ে হাওরিন হাওয়া ও বাক প্রতিবন্ধী ছেলে ফাদিলের দাফন সম্পন্ন হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...