বৃহস্পতিবার | ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৯:৪৪
Home / সারাদেশ / মাগুরায় অস্ত্র, গুলি ও বোমা সহ তিন ডাকাত গ্রেফতার

মাগুরায় অস্ত্র, গুলি ও বোমা সহ তিন ডাকাত গ্রেফতার

শ্রীপুর, মাগুরা প্রতিনিধি!!
মাগুরার শ্রীপুর উপজেলার আমলসার গ্রাম থেকে দুইটি স্বয়ংক্রিয় শাটারগান, ১০ রাউন্ড গুলি, ৫টি হাতবোমা ও একটি চাপাতি সহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।
(২৩) এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলার আমলসার গ্রাম থেকে শ্রীপুর থানা পুলিশ তাদের গ্রেফতার করে। তারা হলেন শ্রীপুর উপজেলা সদরের বকুল বিশ্বাসের ছেলে মিন্টু বিশ্বাস (৩০), একই উপজেলা সারঙ্গদিয়া গ্রামের শফিক মোল্ল্যার ছেলে বকুল মোল্লা (২৭) এবং আমলসার গ্রামের মাছিম শেখের ছেলে জামিরুল (২৮)।

শ্রীপুর থানার ওসি মো: মাহাবুবুর রহমান জানান, শ্রীপুরের কালিনগর গ্রামের রফিক নামে এক ব্যাক্তি ট্রাক ভাড়ার করার কথা বলে মোবাইল ফোনে রাজবাড়ির কালুখালি থানার মহিষডাঙি গ্রামের বালু ব্যাবসায়ী পলাশ মন্ডলকে (২৪) তার এলাকায় আসতে বলে। রফিক পূর্ব পরিচিত হওয়ায় পলাশ তার বন্ধু মাজেদুলকে নিয়ে নান্নু নামের এক ব্যাক্তির ভাড়া মটর সাইকেলযোগে বুধবার সন্ধ্যায় কালিনগর এলাকায় আসলে সন্ত্রাসীরা মোটর সাইকেলের চালক নান্নু, পলাশ ও মাজেদুলকে অপহরণ করে। পলাশকে শ্রীপুর উপজেলার আমলাসার ইউনিয়নের মাদিয়াপাড়া এলাকায় একটি বাগানে এবং নান্নু ও মাজেদুলকে আমলসার গ্রামের লিটন নামে এক ব্যক্তির বাড়িতে আটকে রাখে গ্রেপ্তারকৃত ডাকাতরা। এরপর তারা মোবাইল ফোনে পলাশের বাড়িতে চাঁদা দাবি করে। বিষয়টি পলাশের বাড়ির লোকজন শ্রীপুর থানা পুলিশকে জানায়।

বৃহস্পতিবার দুপুরে এলাকাবাসীর উপস্থিতি আঁচ করতে পেরে সন্ত্রাসীরা অপহৃত পলাশকে সেখানে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী পলাশকে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশকে খবর দেয়। এরপরে পুলিশ অভিযান চালিয়ে সন্ধ্যায় আমলসার গ্রাম থেকে প্রথমে মিন্টু বিশ্বাস (৩০) কে গ্রেফতার করে। এরপর তার দেয়া তথ্য মোতাবেক পুলিশ একই গ্রাম থেকে জামিরুল ও বকুল মোল্ল্যাকে গ্রেফতার করে। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিত্তে পুলিশ আমলসার গ্রামের জামিরুলের বাড়ির পেঁয়াজ রাখা ঘর থেকে ২টি শাটারগান, ১০ রাউন্ড গুলি, ১টি চাপাতি এবং ৫টি হাতবোমা উদ্ধার করে। এ সময় একই এলাকার লিটনের বাড়ি থেকে মাজেদুল ও নান্নু নামে অপহৃত অপর দুই ব্যক্তিকেও উদ্ধার করে পুলিশ।

শ্রীপুর থানার ওসি মো: মাহাবুবুর রহমান আরো জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ডাকাত। শুধু ডাকাতি নয়, তারা অপহরণ করে মুক্তিপন আদায়, ছিনতাইসহ নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। তাদের নামে বিভিন্ন থানায় ডাকাতি আপহরণ, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের ঘটনায় একাধিক মামলা রয়েছে। তাদের দলে আরো একাধিক সদস্য রয়েছে। গ্রেফতারকৃতদের নামে শ্রীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...