শনিবার | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | দুপুর ২:৩০
Home / লাইফস্টাইল / অভিনেতা ইরফান খান আর নেই

অভিনেতা ইরফান খান আর নেই

পর্দার আড়ালে ২৪.কম মিডিয়া ডেস্ক!!
বলিউডের জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা ইরফান খান (৫৪) মারা গেছেন। (২৯) এপ্রিল বুধবার ভারতীয় সংবাদমাধ্যাম এনডিটিভি খবরে এই তথ্য জানা যায়।
সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানায়, মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জনপ্রিয় এই অভিনেতা।

সম্প্রতি বাসায় থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ইরফান খান। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ইরফানের সঙ্গে তার স্ত্রী সুতপা শিকদার এবং দুই ছেলেও রয়েছেন। এর আগে আইসিউতে নিলে তার মৃত্যুর খবর রটে। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড অঙ্গনে।

পিকুখ্যাত এ তারকা অভিনেতা দীর্ঘদিন কোলন ইনফেকশনসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সবশেষ তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মৃত্যু হয় বলে জানিয়েছে ইরফান খানের মুখপাত্র।

গত শনিবার (২৫ এপ্রিল) জয়পুরের বাড়িতে ইরফান খানের মা সইদা বেগম মারা যান। ভারতে চলমান লকডাউনের কারণে মাকে শেষবারে মতো দেখতে পারেননি তিনি। এরই মধ্যে ইরফান খান নিজেও অসুস্থ হয়ে পড়েন।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো অ্যান্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। গত বছর এপ্রিলে ভারতে ফেরেন তিনি।

বক্স অফিসে ইরফানের কামব্যাক সিনেমা ছিল আংরেজি মিডিয়াম। যদিও করোনার জেরে এক সপ্তাহও হলে টেকেনি এই সিনেমা। আপাতত ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে স্ট্রিম হচ্ছে সিনেমাটি।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আর্টরেসের মডেল হলেন বিদ্যা সিনহা মীম

ঈদকে কেন্দ্র করে বিভিন্ন ফ্যাশন হাউজ নিজেদের সজ্জিত করছে। আর একটি ফ্যাশন ...