সোমবার | ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৯:৫৭
Home / জাতীয় / করোনাযুদ্ধে প্রথম পুলিশ সদস্যর মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

করোনাযুদ্ধে প্রথম পুলিশ সদস্যর মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিনিধি!!

মহামারী করোনা মোকাবিলায় মাঠপর্যায়ের সম্মুখ সারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের সদস্য কনস্টেবল মোঃ জসিম উদ্দিনের (৩৯) মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৯) এপ্রিল আই‌জি‌পিকে পাঠানো এক শোকবার্তায় প্রধানমন্ত্রী কনস্টেবল জসিম উদ্দিনের মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানান।
এদিকে শোক প্রকাশ করে আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, করোনাযুদ্ধে আত্মোৎসর্গকারী কনস্টেবল মোঃ জসিম উদ্দিনের পরিবারের পাশে সর্বোতভাবে থাকবে বাংলাদেশ পুলিশ।

উল্লেখ্য, ঢাকা মহানগর পুলিশের (ডিএমিপ) ওয়ারী থানার কনস্টেবল জসিম উদ্দিন ওয়ারী ফাঁড়িতে দায়িত্বরত থাকার সময় করোনায় সংক্রমিত হন। গত (২৪) এপ্রিল তার শরীরে প্রথম করোনার উপসর্গ দেখা দেয়।

এরপর হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতির কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। মঙ্গলবার রাত ১০টায় তিনি মারা যান। আজ পরীক্ষার রিপোর্ট আসে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

করোনাযুদ্ধে সাধারণ মানুষের সুরক্ষার জন্য জেনেশুনেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে আসা পুলিশ বাহিনীর সদস্য হিসেবে প্রথম জীবন দিলেন কনস্টেবল জসিম উদ্দিন (৩৯)। তার বাড়ি কুমিল্লার বুড়িচংয়ে। দুই সন্তানের জনক মোঃ জসিম উদ্দিন এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...