শুক্রবার | ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৭:৩২
Home / অপরাধ / সিলেটে শিবিরের সাবেক সভাপতি ধর্ষণ করলো জামায়াত নেতার মেয়েকে

সিলেটে শিবিরের সাবেক সভাপতি ধর্ষণ করলো জামায়াত নেতার মেয়েকে

স্টাফ রিপোর্টার!!
চলমান করোনা পরিস্থিতিতে দেশে যখন সারা দেশে অপরাধের খবর পাওয়া যাচ্ছে, সে সময় সাবেক কেন্দ্রীয় শিবির সভাপতি ও সিলেট জামায়াতে ইসলামীর আমীর এর বিরুদ্ধে ত্রাণ দেওয়ার নামে এক জামায়াত নেতার মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
অভিযুক্ত এহসানুল মাহবুব জুবায়ের কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতে ইসলামীর আমীরের দায়িত্ব পালন করছেন।

জানা যায়, লকডাউনের কারণে ওই পরিবারটি আছে খাদ্য সংকটে। গত সোমবার যেকোন ধরণের সহায়তা পেতে কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতে ইসলামীর আমীর এহসানুল মাহবুব জুবায়েরের কাছে যান মেয়েটির বাবা। তখন জামায়াত নেতা পরিবারের কাউকে দিয়ে এনআইডি কার্ড নিয়ে পাঠাতে বলেন।

মঙ্গলবার বিকেলে জামায়াত নেতার মেয়ে জান্নাতুল সাদিকা এনআইডি কার্ড নিয়ে এহসানুল মাহবুব জুবায়েরের বাড়িতে গেলে তাকে একা পেয়ে ধর্ষণ করেন তিনি। দেরি দেখে ওই মেয়ের পিতা এহসানুল মাহবুব জুবায়েরের বাড়িতে গেলে ঘটনাটি দেখে ফেলেন। তখন বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেন কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতে ইসলামীর আমীর এহসানুল মাহবুব জুবায়ের। পরে তার পরিবার থানায় মামলা করে। এতে তাদেরকে এলাকা ছাড়ার জন্য শাসানো হয়। এবং এই লোকটির জামাতে ইসলামীর রোকন পদ কেড়ে নেওয়ার হুশিয়ারী দেওয়া হয়।

মেয়েটির দাবি, তার পিতাকে বিভিন্ন ভাবে ভয় দেখাচ্ছে শিবিরের ছেলেরা এসে। এছাড়া তার পরিবারটিকেও অবরুদ্ধ করে রাখা হয়েছে। কারণ জামাত মেয়েটির বাবা জামাতের রাজনীতি করার পরেও কেন কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতে ইসলামীর আমীর এহসানুল মাহবুব জুবায়েরের কেন মামলা করা হল।

মেয়েটির বাবা বলেন, আমি রেটিনা কোচিং সেন্টারে চাকরি করি। এখন কাজ বন্ধ তাই ঘরে খাবার নাই। এর মধ্যে আমার মেয়ে জান্নাতুল সাদিকাকে জামায়াত সভাপতি এহসানুল মাহবুব জুবায়েরের কাছে গেলে সে সবার এনআইডি কার্ড আমার মেয়েকে দিয়ে পাঠাতে বাড়িতে যেতে বলে। তার বাড়িতে গেলে সে আমার মেয়ের সর্বনাশ করছে। মামলা করায় এখন এলাকা ছাড়ার হুমকি দিচ্ছে সে ।আমিও জামাত শিবিরের রাজনীতি করি । তার এইসব ভন্ডামী আমি মেনে নেব না। আমার মেয়ের ইজ্জত নষ্ট করেছে কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতে ইসলামীর আমীর এহসানুল মাহবুব জুবায়ের। আমি এর আগেও তার অনেক কুকীর্তি দেখেছি কিন্ত এইভাবে আমার মেয়ের সর্বনাশ করবে তা চিন্তা করি নাই।

সিলেট কোতয়ালী থানার ওসি বলেন, খাদ্য সহায়তা দেওয়ার নামে যা ঘটেছে তা খুবই দুঃখজনক। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতে ইসলামীর আমীর এহসানুল মাহবুব জুবায়ের বর্তমানে পলাতক রয়েছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...