শুক্রবার | ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৭:৩৩
Home / খেলাধুলা / গেইলের “করোনা ভাইরাসের চেয়েও খারাপ” মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন সারওয়ান

গেইলের “করোনা ভাইরাসের চেয়েও খারাপ” মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন সারওয়ান

পর্দার আড়ালে ২৪.কম স্পোর্টস ডেস্ক!!
একসময়ের সতীর্থ রামনরেশ সারওয়ানের বিরুদ্ধে তোপ দেখেয়েছিলেন ক্রিস গেইল।। এ বার পাল্টা দিলেন সারওয়ান। উড়িয়ে দিলেন গেইলের যাবতীয় অভিয়োগ।

সম্প্রতি গেইল বলেন, চলতি মৌসুমে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগের দল জামাইকা তালাওয়াহস থেকে তাঁর বাদ পড়ার নেপথ্যে কলকাঠি নেড়েছেন সহকারী কোচ সারওয়ান। তাঁকে “করোনা ভাইরাসের” চেয়েও খারাপ ও “সাপ” বলেও চিহ্নিত করেছিলেন গেইল। এর পাল্টা হিসেবেই ফেসবুকে দুই পাতার বিবৃতি পোস্ট করেছেন সারওয়ান। তাতে গেলের সব অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন তিনি।

রামনরেশ সারওয়ান লিখেছেন, জামাইকা তালাওয়াহস থেকে গেইলের বাদ পড়ার পিছনে আমার কোনও ভূমিকা নেই। গেইল আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। শুধু আমি নই, অনেককেই কলঙ্কিত করেছে। তবে আমিই ছিলাম ওর প্রধান লক্ষ্য। গেইলের অভিযোগের জবাব দেওয়ার উপযুক্ত বলে উত্তর দিচ্ছি, এমন মোটেই নয়। কিন্তু, আমার মনে হয়েছে জনতার সামনে সব কিছু ঠিক ভাবে উপস্থাপিত করা উচিত। তা ছাড়া যে মানুষদের চরিত্র ও ক্যারিয়ারকে গেইল কলঙ্কিত করতে চাইছে, তাঁদের রক্ষা করতেও মুখ খুলতে বাধ্য হলাম।

সারওয়ান আরও লিখেছেন, পরিষ্কার জানিয়ে দেওয়া যাক, আন্তর্জাতিক ক্যারিয়ারের সূচনা থেকেই খেলেছি গেইলের সঙ্গে। অসামান্য প্রতিভা বলে সবসময় শ্রদ্ধাও করে এসেছি। সবচেয়ে গুরুত্বপূর্ণ, ঘনিষ্ঠ বন্ধু হিসেবেও দেখেছি। তাই এই ধরনের অভিযোগে আমি স্তম্ভিত। যে উঠতি ক্রিকেটারদের কাছে গেইল রোল মডেল তাঁদের কাছে এর ফলে ভুল বার্তা যাচ্ছে বলে মনে করছেন সারওয়ান। শুধু তিনি একাই নন, জামাইকা তালাওয়াহস দলের তরফেও গেইলের মন্তব্যে হতাশার কথা জানানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...